হাসপাতাল থেকে কপিল দেবের প্রথম ছবি সামনে এল, অনুরাগীদের ধন্যবাদ ‘হরিয়ানা হ্যারিকেনে’র

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড,  নয়াদিল্লি: ভারতের প্রথম বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের অনুরাগীদের জন্য সুখবর। প্রাক্তন এই ক্রিকেটারের অ্যাঞ্জিওপ্লাস্টি সফল  এবং  তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। হাসপাতাল থেকে কপিল দেবের প্রথম ছবি সামনে এসেছে। ছবিতে তাঁকে বেশ হাসিখুশি ও সুস্থ দেখিয়েছে।

শুক্রবার কপিল দেবের হাসপাতালে ভর্তি হওয়ার তথ্য সামনে আসে। এরপরই দেশজুড়ে অনুরাগীরা হরিয়ানা হ্যারিকেনের আরোগ্য কামনা করতে থাকেন। এই শুভেচ্ছার জবাবে কপিল সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আমি ভালো আছি এবং দ্রপত সুস্থতার পথে। ভালোবাসা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। আপনারাই আমার পরিবার। গল্ফ খেলার অপেক্ষায় রয়েছি।

শুক্রবার সকালে আচমকা বড়সড় হার্ট অ্যাটাক হয় ৬১ বছরের কপিলের। দ্রুত তাঁকে দিল্লির ফর্টিস এসকর্ট হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। তিনি স্থিতিশীল হাসপাতাল সূত্রে জানানো হয়। একইসঙ্গে আগামী কয়েকদিনের মধ্যেই তাঁকে ছেড়ে দেওয়া হবে বলেও জানায় হাসপাতাল।

এক সময় বিশ্বে টেস্ট ক্রিকেটে সর্বাধিক উইকেট সংগ্রহকারী বোলার ছিলেন কপিল। ১৯৯৪-তে পাঁচ দিনের খেলা থেকে অবসর ঘোষণা করেন তিনি। ছয় বছর তিনি ছিলেন টেস্ট ক্রিকেটের সর্বাধিক উইকেট সংগ্রহকারী বোলার। এরপর ওয়েস্ট ইন্ডিজের কোর্টনি ওয়ালশ তাঁর ওই রেকর্ড ভাঙেন।

কপিলের অধিনায়কত্বে ভারত ১৯৮৩-তে প্রথমবার বিশ্বকাপ জয় করে। ভারতের হয়ে ১৩১ টেস্ট ও ২২৫ একদিনের ম্যাচ খেলেছেন তিনি। টেস্ট ও একদিনের ক্রিকেটে তাঁর রান যথাক্রমে ৫২৪৮ ও ৩৭৮৩।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here