অভিষেক বন্দোপাধ্যায়ের হাত ধর ফের দলে ফিরতে চলেছেন হরিরামপুরের বহিষ্কৃত নেতা সোনা পাল

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা হরিরামপুর: আগামী ৭ই জানুয়ারি যুব তৃণমূলের রাজ্য সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়ের গঙ্গারামপুর স্টেডিয়ামে জনসভা করবেন। সেই জনসভা থেকেই ফের দলে ফিরতে চলেছেন বলে দাবি করেছেন হরিরামপুরের দাপুটে ও বিতর্কিত নেতা সোনা পাল।

মাসকয়েক আগে দলবিরোধী কাজের অভিযোগে সোনা পালকে তৃণমূল থেকে বহিষ্কার করা হয়। সেই সময় তিনি জেলা পরিষদের মেন্টর ও কার্যকারী জেলা সভাপতির মতো একাধিক গুরুত্বপূর্ণ পদে, দায়িত্ব ছিলেন। যদিও দল তাকে বহিষ্কার করলেও তৃণমূল ছাড়েননি সোনা পাল।

রাজ্য নেতৃত্বের সঙ্গে যোগাযোগ রেখে দলে ফেরার জন্য তদ্বির ও করছিলেন অভিষেক ঘনিষ্ঠ এই নেতা। কিছুদিন আগে কলকাতায় গিয়ে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে কথা বলে দলে ফেরার বিষয়টি পাকা করে ফেলেন তিনি।তবে কি তাকে দলে ফিরিয়ে নেওয়া হবে সেই ইঙ্গিত দিয়েছিলেন আগেই পিকের টিমের কর্মী থেকে জেলার নেতৃত্বের একাংশ। তাদের দাবি, আসন্ন বিধানসভা নির্বাচনে হরিরামপুরের মতো এলাকায় সোনা পালের মতো দাপুটে নেতার দরকার আছে। বিজেপির সঙ্গে টেক্কা দিতে গেলে সোনা পালকে দলে ফেরানোর ব্যাপারে রাজ্য নেতৃত্ব সবুজ সংকেত বলেও খবর।

বুধবার সোনা পাল বলেন,, আমাকে জেলার কয়েকজন নেতা বহিষ্কার করেছিল। কিন্তূ রাজ্য নেতৃত্ব কখনই করেননি,রাজ্য নেতৃত্ব জানিয়ে দিয়েছেন, দলে আমাকে প্রয়োজন,তাই ৭ই জানুয়ারি অভিষেক বন্দোপাধ্যায়ের হাত  ধরে দলে ফিরবো,,

এই বিষয়ে জেলা সভাপতি গৌতম দাস বলেন আগেই বলেছিলাম, যোগাযোগ করলে দলে ফেরানোর কথা বলা হবে, জেলা নেতৃত্বকে না জানিয়ে কিভাবে দলে ফেরা যায়, সেটা আমার জানা নাই।

এদিকে সোনা পালের এমন ঘোষনায় দলের একাংশ সিঁদুরে মেঘ  দেখছেন, তাদের আশঙ্কা বিজেপি ছেড়ে দলে ফেরা বিপ্লব মিত্রের কার্যত ঘোষিত শত্র সোনা পাল। সোনা পালকে দল থেকে বহিষ্কারের শর্তেই নাকি বিপ্লব মিত্র কে দলে ফেরানো হয়েছিল। এখন সেই সোনা পালকে ফের দলে ফেরানো হলে এই দুই নেতার সম্ভাব্য কাজিয়া থামাতে শীর্ষ নেতৃত্ব কি বার্তা দেই সেটাই দেখার ৭ই জানুয়ারীতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here