নিখোঁজ ব্যক্তির রসহ্যময় মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য জলঙ্গীর ফরিদপুরে

0
Spread the love

সামসুজ্জামান * জলঙ্গী

নিজস্ব সংবাদদাতা, টি নিউজ ওয়ার্ল্ডঃ এক নিখোঁজ ব্যক্তির রহস্যময় মৃত্যু ঘিরে চাঞ্চল্য তৈরী হয়েছে মুর্শিদাবাদ জেলার জলঙ্গীর ফরিদপুর গ্রামে। মৃতের নাম নাসির সেখ (৪৫)। ফরিদপুরের প্রমোদনগর কলোনীর বাসিন্দা নাসির। এই মৃত্যুতে শোকের ছায়া নেমেছে সারা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত দু দিন থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না নাসিরকে। সারা গ্রাম সহ পরিচিতজনের বাড়িতেও খোঁজ নেওয়ার পর সন্ধান মেলেনি তাঁর। প্রায় কয়েকশো বার ফোন করার পরেও তার কোন উত্তর নেই। চিন্তিত পরিবার পরিজনেরা সহ গ্রামবাসী। পরিবারের লোকেরা থানায় এসে অভিযোগ দায়ের করার মূহুর্তে খবর আসে নাসিরের খোঁজ পাওয়া গিয়েছে। তবে মৃত এবং অক্ষত অবস্থায়।

বুধবার সন্ধ্যা ৮ ঘটিকার সময় ফরিদপুর প্রমোদনগর কলোনী গ্রাম সংলগ্ন এক শালবাগানে একটি গর্তে পড়ে থাকতে দেখা যায়। জড়ো হয় গ্রামবাসী। সাথে সাথে খবর দেওয়া হয় পুলিশকে। খবর পাওয়া মাত্রই দ্রুত ঘটনাস্থলে হাজির হয় জলঙ্গী থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে নিয়ে আসা হয় থানায়। পরবর্তীতে মরদেহ পাঠানো হয় ময়না তদন্তে।

এলাকাবাসীর মতে নাসির ছিল খুব নম্র স্বভাবের। কারো সাথে কোন ঝগড়া বিবাদে থাকতো না সে। সবার সাথেই সুসম্পর্ক ছিল তার। এমনকি কোন রাজনৈতীক দলের সঙ্গেও যুক্ত ছিল না। কিন্তু কিভাবে এই মৃত্যু হল তা এখন ভাবিয়ে তুলেছে সারা গ্রামকে।

এখনও পর্যন্ত তাঁর মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারা যায়নি। আসলেই এটা আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে খতিয়ে দেখছে পুলিশ। যদি নাসিরের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। পুলিশ জানিয়েছে ময়না তদন্তের রিপোর্ট আসার পরেই সবকিছু সুস্পষ্ট হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here