আগামীকাল ১২ ঘন্টা ধর্মঘটের ডাক দিয়েছে সিপিআইএম।

0
Spread the love

নিজস্ব সংবাদ দাতা ; টি নিউজ ওয়ার্ল্ড:-আগামীকাল ১২ ঘন্টা ধর্মঘটের ডাক দিলেন CPIM বর্ষিয়ান নেতা সূর্যকান্ত মিশ্র। আজকে নবান্ন অভিযান কে ঘিরে তুমুল সংঘর্ষ বাধে তরুণ যুবক, সিপিএম সমর্থক ও পুলিশ কর্মীদের মধ্যে। পুলিশ লাঠিচার্জ, জলকামান ও কাঁদানে গ্যাস ছোড়েন। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে এমনি তথ্য জানতে পারা যাচ্ছে ।

বর্তমান চরম স্বৈরতন্ত্রের প্রকাশ ঘটছে,রাজ্যের শাসক দল টিএমসি সরকারের বিরুদ্ধে,এমনই অভিযোগ উঠে আসছে সাধারন মানুষদের থেকে, সাধারণ মানুষেররা আরো অভিযোগ আনেন আমফানের দুর্নীতি থেকে শুরু করে একেবারে প্রশাসনিক পর্যায়ের সর্বোচ্চ স্তরে দুর্নীতির প্রাদুর্ভাব ঘটছে। এ থেকে রাজ্যবাসীকে বাঁচাতে গেলে টিএমসি সরকার তথা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে আরো সজাগ,সতর্ক ও অতন্ত্র প্রহরীর ন্যায় দৃষ্টি স্থাপন করতে হবে। এবং রাজ্যবাসীকে শান্তির পয়গাম ছড়াতে হবে এমনই মন্তব্য অনেকের।

বেকারত্ব দূরীকরণ ও কর্মসংস্থানের ব্যাপক ব্যবস্থা গ্রহণ করতে হবে, উচ্চ মূল্য বৃদ্ধি, বজায় দর নিয়ন্ত্রণের সু ব্যবস্থা গ্রহণ করতে হবে,এমনই দাবি বেকার শিক্ষিত, চাকরি না পাওয়া যুবক সমাজ মহল থেকে উঠে আসছে, রাজ্যে অতি দ্রুত এসএসসি, আপার প্রাইমারি,গ্রুপ ডি পরীক্ষার সু ব্যবস্থা গ্রহণ করতে হবে দুর্নীতিমুক্ত ভাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here