কান্নায় ভেঙে পড়লেন লকেট, BJP প্রার্থীর চোখে রং ছোড়ার অভিযোগ

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:-কান্নায় ভেঙে পড়লেন লকেট, BJP প্রার্থীর চোখে রং ছোড়ার অভিযোগ। বাংলায় প্রথম দফার নির্বাচনের দিন আক্রান্ত হলেন চুঁচুড়ার BJP প্রার্থী লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee)। কোদালিয়া এলাকায় লকেটের উপর হামলার অভিযোগ উঠছে তৃণমূলের বিরুদ্ধে। চোখে আঘাত পেয়েছেন লকেট। BJP প্রার্থীর চোখে রং ছোড়ার অভিযোগ উঠেছে।

এই প্রসঙ্গে লকেট বলেন, ‘কোদালিয়ার ওখানে টোটোতে করে প্রচার সারছিলাম। বসন্তোৎসবের অনুষ্ঠান চলছিল। অনেক মহিলারা আমার কাছে এসেছিলেন। তাঁরা আমায় ডাকেন ওই অনুষ্ঠানে। আমায় বলেছিলেন রং মাখাবেন। আমি বলি যে, এখন তো করোনা, তাই রং মাখানো যাবে না। টিপ পরিয়ে দিন। ওই সময় দুটো লোক বলেন, আপনাকে আজ রং মাখাবই…হঠাৎ করে গুঁড়ো কিছু জিনিস আমার চোখে লাগে। দেখলাম, তৃণমূলের ব্যাজ পরা ৩-৪টে লোক ছুড়ে মেরেছে। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। কী ছুড়ল জানি না, খুব জ্বালা করছিল। ভাবতেই পারিনি, এরকম ভাবে রং ছাড়বে।’ এদিন কেঁদে ফেলেন লকেট।

কাঁদতে কাঁদতে লকেট বলেন, ‘একজন মহিলাকে এভাবে কেউ আঘাত করতে পারেন কেউ!’ লকেটের বক্তব্যের ভিডিয়ো টুইট করে BJP লিখেছে, হিংসার খেলা শীঘ্রই শেষ হবে। পরাজয়ের আশঙ্কা থেকেই এভাবে মহিলাদের হেনস্থা করা হচ্ছে।

অন্যদিকে, এদিন বিক্ষিপ্ত অশান্তির আবহেই সম্পন্ন হল প্রথম দফার ভোটদান পর্ব। প্রথম দফা ভোটে অশান্তি ছড়ানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে ২০ জনকে। বাঁকুড়া, পুরুলিয়া ও ঝাড়গ্রামের তুলনায় দুই মেদিনীপুরে ভোটারদের হার ছিল বেশি বলে জানিয়েছে কমিশন। সিপিএম প্রার্থী সুশান্ত ঘোষের বিরুদ্ধে বিক্ষোভ ও তাঁকে আক্রমণের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হয়েছে সাত জন। এছাড়া শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীর গাড়ি ভাঙার অভিযোগে গ্রেফতার হয়েছে তিনজনকে। পূর্ব মেদিনীপুরের পটাশপুরে বোমাবাজির ঘটনায় দু’জনকে গ্রেফতারকরা হয়েছে। এছাড়া দাঁতনে চার এবং গড়বেতায় চার জনকে গ্রেফতার করা হয়।

মথুরায় পুলিশকে বেধড়ক মারধরের অভিযোগ বিজেপি আরএসএস কর্মীদের

Peace Honey 250g

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here