ড্রপ বক্সে জমা পড়ল ৩২৪টি আবেদন পত্র।

0
Spread the love

নিজস্ব প্রতিনিধি, টি নিউজ ওয়ার্ল্ড:- ড্রপ বক্সে জমা পড়ল ৩২৪টি আবেদন পত্র।শাসক দল তৃণমূলের হয়ে পুর নির্বাচনে প্রার্থী হতে চেয়ে ২১টি করে দুই পুরসভার মোট ৪২টি ওয়ার্ডের জন্য ড্রপ বক্সে জমা পড়ল ৩২৪টি আবেদন পত্র। তৃণমূলের দাবি, আশাতীত সাড়া মিলেছে।

দলের রাজ্য কমিটির নির্দেশে গত শুক্রবার সকাল থেকে রঘুনাথগঞ্জে জঙ্গিপুর জেলা দফতরে বসানো হয় ড্রপ বক্স। তাতে জঙ্গিপুর ও ধুলিয়ান পুরসভায় তৃণমূলের প্রার্থী হতে ইচ্ছুকদের কাছ থেকে বায়োডেটা সহ আবেদন পত্র চাওয়া হয়। রবিবার বিকেল ৫টায় ড্রপ বক্স দু’টি খোলা হয়। তার পরে প্রাথমিক ভাবে জানা যায়, আবেদনকারীদের মধ্যে ধুলিয়ানের এক ছাত্র নেতাও রয়েছেন। রবিবার তিনি বলছেন, “এত দিন প্রবীণ নেতারা দাঁড়িয়ে এসেছেন ওয়ার্ডে। আমরা খেটে জিতিয়েছি তাঁদের। এখন মানুষ চাইছেন তরুণ মুখ। দলের নেতারাও চান তরুণেরা দলে আর সক্রিয় হোক। সেই ভেবেই জমা দিয়েছি বায়োডেটা। দেখি কী হয়?”

আবার, জঙ্গিপুরে প্রার্থী হতে আবেদন করেছেন এক অবসরপ্রাপ্ত শিক্ষিকাও। তাঁর কথায়, ‘‘এখন অবসর জীবন। তবে দলের সঙ্গে যুক্ত বহু দিনই। স্বামীও তৃণমূল করেন। তাঁর ইচ্ছেতেই এই শেষ বয়সে প্রার্থী হওয়ার চেষ্টা। ছেলে বাইরে থাকে চাকরি সূত্রে। সে অবশ্য জানিয়ে দিয়েছে, বুড়ো বয়সে ভীমরতি ধরেছে মায়ের

আহলে হাদীসের উপরে জঙ্গী অপবাদ লাগানোর অপপ্রয়াস

ক্রিম হানী ফুল এখনি অর্ডার করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here