নন্দীগ্রামে ভোট গণনার পুনরাবৃত্তি চাইলেন মাননীয়া মুখ্যমন্ত্রী

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ডঃ- নন্দীগ্রামে ভোট গণনার পুনরাবৃত্তি চাইলেন মাননীয়া মুখ্যমন্ত্রী। নন্দীগ্রামে নাটকীয় হারের পর পুনরায় ভোট গণনার জোন্য দ্বারস্থ টিএমসি দল নির্বাচন কমিশনের কাছে। 294 টা আসনের মধ্যে 200 গণ্ডি পার হয়ে বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে তৃতীয়বারের জন্য ক্ষমতায় আসলেন মা মাটি মানুষের দল টিএমসি দল। তবে তিনি এই মুহূর্তে জয়ের উচ্ছ্বাস- বিজয় মিছিল করতে নিষেধ করেছেন,কোরণা অপসারিত হলে পরবর্তীতে এই বিজয় উৎসব অনুষ্ঠিত হবে বলে তিনি ঘোষণা দেন। ব্রিগেড মাঠে হবে এই বিজয় উৎসব।

এক টিভি ফোন আলাপ সাক্ষাৎকারে এক সাংবাদিকের সাথে কথোপকথনের মাধ্যমে এই তথ্যগুলি জানা যায়। সাংবাদিক তাকে প্রশ্ন ছুড়ে দেন 2011 সালের ৩৪ বছরের বামকে অপসারণ করিয়ে ক্ষমতায় আসা না, 2021 এর জয় যেখানে নরেন্দ্র মোদী অসংখ্যবার জনসভা করেছেন, হোম মিনিস্টার অমিত শাহ তিনি একাধিকবার জনসভা করেছেন, তার পরেও তাদের হারিয়ে পুনরায় ক্ষমতায় আসা কোন জয়টি বেশি আনন্দের?

উত্তরে এ মাননীয়া বলেন তার কাছে অবশ্যই প্রথম জয় ছিল বেশি স্মরণীয় ও তৃপ্তিদায়ক প্রথম ক্ষমতায় আসা ৩৫ বছরের দীর্ঘ বাম শাসনেকে হারিয়ে, আর 2016 জয়টিয় ছিল খুবই তাৎপর্যপূর্ণ ও আনন্দদায়ক ও আরো বেশ কিছু কথ বলেন।

আর এবারের জয়টি চ্যালেঞ্জিং ছিল বলে তিনি আখ্যায়িত করেন।এবং তিনি বলেন যে এই জয় দেশ ও জাতিকে বাঁচানোর জন্য একটি লড়াই ছিল।
জয়ের সাথে সাথে তিনি একখাও ঘোষণা করেন যে 130 কোটির ভারতবর্ষের সকলকে কোভিদ ১৯ ভ্যাকসিন বিনামূল্যে দেওয়ার জন্য তিনি কেন্দ্রের কাছে আর্জী জানাবেন এবং এ বিষয়ে ফ্রিতে ভ্যাকসিন দেওয়ার জন্য প্রয়োজনে আন্দোলনের পথ বেছে নেবেন।

মানবতার নজির স্থাপন করল সরল হিউম্যানিটি ব্লাড গ্রুপ স্বেচ্ছাসেবী সংস্থা।

Peace Honey 50g

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here