করোনার ভয়াবয় ছবিঃ বাবা এক ছেলেকে দাহ করে বাড়ি ফিরে দেখে আরেক ছেলের মৃতদেহ

0
Spread the love

নিজস্ব প্রতিবেদন ; টি নিউজ ওয়ার্ল্ড:-করোনার দ্বিতীয় ঢেউয়ে বিশ্বের বিভিন্ন দেশগুলির মধ্যে আমাদের দেশ অর্থাৎ ভারতবর্ষ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে, বলা চলে দেশের স্বাস্থ্য ব্যবস্থা পুরোই বিপর্যস্ত হয়ে পরেছে। করোনার প্রথম প্রকপের তুলনায় দ্বিতীয় ঢেউয়ে করোনা সংক্রমণের সাথে সাথে মৃত্যুর হারও তুলনামূলক অনেক বেশি। দৈনিক করোনায় মৃত্যুর সংখ্যা প্রায় চার হাজার।

আর এইরকমই এক ভয়াবহ মৃত্যু ঘটনা দেখা গেল উত্তর প্রদেশের নোয়ডার জালালপুর গ্রামে। এখানে করোনার প্রকোপে কয়েক ঘণ্টার মধ্যে একটি পরিবার দুইজন ছেলেকে হারিয়েছে। জালালপুর গ্রামের বাসিন্দা আটকার সিংহ তার ছেলে পঙ্কজ মারা যান করোনায়, বাবা ছেলের শেষকৃত্য সম্পূর্ণ করে বাড়ি ফিরে দেখেন তার দ্বিতীয় ছেলে দীপক মারা গেছে। তার দুই ছেলেই করোনায় আক্রান্ত ছিলেন কিন্তু এভাবে বাবা মাকে একা রেখে দুই জনই ছেড়ে চলে যাবেন, কখনো বাবা মা ভাবতে পারে নি, এখন পরিবারে নেমে এসেছে দুঃখের পাহাড়। মা প্রায় বেহুঁশ অবস্থায় জীবন পার করছে।

যেভাবে দেশের সবজায়গায় সব মিছিল শুরু হয়েছে তাতে বেস ভালো ভাবেই আক্রান্ত হয়েছে জামালপুর গ্রাম বাসীরাও, সেখানে প্রায় করোনায় ১০ দিনে ১৮ জন মারা গেছে। সেখানে যারাই মারা গেছেন তারা প্রত্যেকেই জ্বরে ভুগছিলেন, পরে শ্বাসকষ্টে ভুগতে দেখা যায়। এতগুলো মৃত্যু দেখার পর  জামালপুর গ্রাম এখন আতঙ্কের মধ্যেই রয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here