ট্র্যাফিক পুলিশ অ্যাক্সিডেন্ট

0
Spread the love

নিজস্ব প্রতিনিধি, টি নিউজ ওয়ার্ল্ড: ট্র্যাফিক পুলিশ অ্যাক্সিডেন্ট। কলকাতায় ভয়ানক দুর্ঘটনা। ট্রাফিক সার্জেন্টকে পিষে মারল মালবোঝাই ট্রাক। দুর্ঘটনাস্থলে মৃত্যু হয় ওই ট্রাফিক পুলিশ। মহাত্মা গান্ধী রোডে দুর্ঘটনাটি ঘটে।

জানা গিয়েছে, দুর্ঘটনার সময়ে ওই ট্রাফিক পুলিশ কর্তব্যরত অবস্থায় ছিলেন। আচমকাই সেই সময়ে উল্টো দিক থেকে তীব্র গতিতে একটি ট্রাক আসতে থাকে। ট্রাফিক সার্জেন্ট সেই গাড়িটি দাঁড় করানোর চেষ্টা করতেই গাড়িটি পিষে দেয় ওই ট্রাফিক পুলিশকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পুলিশ গাড়ি চালককে গ্রেফতার করে। ট্রাকটিকে আটক করা হয়েছে। লরি চালকের নাম নেপাল যাদব। জোড়াসাঁকো থানার পুলিশ লোরিচলককে গ্রেফতার করে। তবে দুর্ঘটনার সময়ে ওই চালক সে মদ্যপ অবস্থায় ছিল কিনা, তাও জানার চেষ্টা চলছে।

মৃত ট্রাফিক পুলিশ অফিসারের নাম মহঃ নাসিরুদ্দিন। ৩০ বছরের মহঃ নাসিরুদ্দিন জোড়াবাগান ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন। এদিনও তিনি কর্তব্যরত অবস্থায় ছিলেন। রাত ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। তারপরেই বাকি পুলিশ অফিসাররা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় ওই পুলিশ কর্মীর দেহ। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনার জেরে ওই এলাকায় কিছুক্ষণের জন্য যানজট সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

আহলে হাদীসের উপরে জঙ্গী অপবাদ লাগানোর অপপ্রয়াস

ক্রিম হানী ফুল এখনি অর্ডার করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here