করোনায় আক্রান্ত বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক মাশরাফি মোর্তজা

0
Spread the love

ঢাকা, নিউজ ডেস্ক:-    পাকিস্তানের পর এবার বাংলাদেশ ক্রিকেটেও করোনার থাবা। কিছুদিন আগেই প্রাক্তন পাক তারকা ক্রিকেটার শাহিদ আফ্রিদির করোনায় আক্রান্তের খবর শোনা গিয়েছিল। এখন শোনা যাচ্ছে বাংলাদেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা করোনায় আক্রান্ত হয়েছেন ন।

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বৃহস্পতিবার থেকেই জ্বর এবং কিছুটা অসুস্থ বোধ করছিলেন এই বাংলাদেশী তারকা। দ্রুত তার কোভিড টেস্ট করা হয় এবং কোভিড টেস্টের রেজাল্ট পজেটিভ আসে। পরে মাশরাফি মোর্তজা নিজেই কোভিড পজিটিভ এর কথা স্বীকার করেন এবং  স্বেচ্ছায় হোম করণটাইনে রয়েছেন বলে জানান।

বাংলাদেশী ক্রিকেটার হিসেবে মাশরাফি মোর্তজা ক্রিকেট বিশ্বে  ব্যাপক খ্যাতি লাভ করেছেন এমনকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তিনি অনেক সুনাম বয়ে নিয়ে এসেছেন। দীর্ঘদিন তিনি বাংলাদেশ টিমের নেতৃত্ব দিয়েছেন এবং বাংলাদেশের হয়ে বেশ কয়েকটি রেকর্ডও তিনি করেছেন। তিনি শুধু বাংলাদেশের একজন ক্রিকেটার নন একজন সাংসদও বটে।

মাশরাফি জানিয়েছেন, জ্বর ছাড়া তার শরীরে করোনা ভাইরাসের আর কোনো উপসর্গ পাওয়া যায়নি। তিনি তার ভক্তদের,  দ্রুত আরোগ্যের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করতে বলেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here