মমতাকে যত মুসলিম বানাবে তৃণমূলের ভোট তত বাড়বে:-এমএলএ অনুব্রত মণ্ডল

0
Spread the love

বীরভূম, নিজস্ব সংবাদদাতা :- সামনেই বিধানসভা ভোট রাজ্যে। করোনার মহামারীর মাঝেও যেন ভোটের উত্তাপ ধীরে ধীরে বাড়তে শুরু করেছে পশ্চিমবঙ্গে। কোন পক্ষই  আর হাত গুটিয়ে বসে থাকতে রাজি নয়। সরকারের বেঁধে দেওয়া নিয়ম নীতি মেনেই প্রত্যেক দল নিজের নিজের প্রচারে ঝাঁপিয়ে পড়তে চায়।

এদিকে বিজেপি যখন তৃণমূলকে মুসলিম তোষণকারী ও হিন্দু বিদ্বেষী বলে প্রচার করার মরিয়া চেষ্টা করছে ঠিক তখনই তৃণমূল এমএলএ ও বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডল তার স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় আবারো হুংকার ছেড়েছেন বিজেপির বিরুদ্ধে। তিনি তার নিজস্ব ভঙ্গিমায় বিজেপি কে উদ্দেশ্য করে বলেন,

“তোমরা মমতা বন্দ্যোপাধ্যায় কে যত মুসলিম বানাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট তত বাড়বে।”

 

তিনি আরও যোগ করেন যে, মুসলিমদের সাথে মিশলে যদি জাত চলে যায় তাহলে বিজেপির বোঝা উচিত পুরো ভারতের জাত চলে গেছে কারণ সমগ্র ভারতবাসী মিলেমিশে বসবাস করছে এবং আগামী দিনেও ভারতবাসী একসাথে বসবাস করবে।

আগামী বিধানসভা ভোটের নিরিখে অনুব্রত বাবুর এই কথা খুবই তাৎপর্যপূর্ণ। কারণ ভারতের অন্যান্য অংশে ভোটের সময় ধর্মকে একটা বড় হাতিয়ার হিসেবে ব্যবহার করা হলেও পশ্চিমবঙ্গ এখন পর্যন্ত এই বিষয়ে নিরাপদ ছিল তবে বিজেপি এবারের বিধানসভা ভোটে যেভাবে ধর্মকে টেনে আনার চেষ্টা করছে তাতে সমাজে বিরূপ প্রতিক্রিয়া হবে বলে মনে করা হচ্ছে।

অনুব্রত বাবু আত্মবিশ্বাসের সাথে জানান আগামী বিধানসভা ভোটে মমতা বন্দ্যোপাধ্যায় সংখ্যাগরিষ্ঠতা নিয়ে আবার সরকার গড়বেন। তাকে কেউ টলাতে পারবে না। তিনি বিজেপিকে কটাক্ষ করে বলেন, তারা সমাজকে একসাথে নিয়ে কি করে  চলতে হয় তা জানে না তবে সমাজে দাঙ্গা লাগাতে জানে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here