শাশুড়ির অত্যাচার: শাহজাদপুরে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে মহিলার।

0
Spread the love

নিজস্ব প্রতিনিধি :- হরিহর পাড়া গ্রাম পঞ্চায়েত মালোপাড়া শাহজাদপুর গ্রামের এক গৃহবধূ অগ্নিদগ্ধ হয়ে মারা গেল । স্থানীয় সূত্রে জানা যাচ্ছে মৃত গৃহবধূর   শাশুড়ি দীর্ঘদিন ধরে তার ওপরে মানসিক ও শারীরিক অত্যাচার চালাত।

গতকাল শাশুড়ি অকথ্য নির্যাতন করার পরে ঘরের ভিতরে ঢুকিয়ে দিয়ে নিজেই কেরোসিন তেল ঢেলে দেয় এবং আগুন লাগিয়ে দিয়ে  বাইরের দিক থেকে ঘর লাগিয়ে দেয়। ফলে অগ্নিদগ্ধ হয়ে ঘরের মধ্যে মারা যায় গৃহবধূ । পরে তার চিৎকার ও আর্তনাদ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে যায় এবং তাড়াতাড়ি করে সেখান থেকে তাকে বের করে। দ্রুতগতিতে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায় এবং এডমিশন করে তার চিকিৎসা শুরু হতেই সেখান থেকে বহরমপুর হাসপাতালে  ট্রানস্ফার করে। বহরমপুর মেডিকেল হসপিটালে যাওয়ার সাথেই গতরাত্রে টানা কয়েক ঘণ্টা ধরে লড়াই করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মালোপাড়া শাহজাদপুর গ্রামের পুত্রবধূ রাজমিস্ত্রি রুপহার বিবি।

বছর দশেক আগে মমতাদি পুর গ্রামের কন্যা মালোপাড়া শাহজাদপুরের পুত্র রাজিবুল শেখের সাথে বিবাহ হয় ১০ বছরের মধ্যে দুটি সন্তান হয়।গৃহবধূ দশ বছর ধরে নির্যাতন সহ্য করে দুটি সন্তানের মা হিসাবে সে বাড়িতে অবস্থান করছিলেন। তার শ্বশুর এবং শাশুড়ি ধারাবাহিক অত্যাচারের স্টিম রোলার চালাত। জানা গেছে ইতিপূর্বে কয়েকটি পুত্রবধূকে হত্যা করেছে। তার স্বামী রাজিবুল শেখ বর্তমানে কেরলে রাজমিস্ত্রি কাজে-কর্ম রতো আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here