এই শহরের নাম কি তবে ধুলোগঞ্জ?

0
Spread the love

এই শহরের নাম কি তবে ধুলোগঞ্জ?

আজ মুর্শিদাবাদের জঙ্গীপুর ফুলতলা ওমরপুর পর্যন্ত পি ডাব্লিউ ডি র অধীনে লালগোলা রাজ্য সড়ক অবরোধ করল রঘুনাথগঞ্জ ১ নং ব্লক কংগ্রেস কমিটি।
রঘুনাথগঞ্জ ফুলতলা শহর হলো জঙ্গীপুর বিধান সভার প্রাণকেন্দ্র।এই শহরে প্রতিদিন লক্ষ লক্ষ মানুষের যাতায়াত।
এই শহরে রয়েছে উল্লেখযোগ্য সুপার স্পেশালিটি হাসপাতাল। এখানে প্রতিদিন রোগীর আগমন।এখান থেকে কয়েকটি রুটে বাস চলাচল করে।
এখান থেকে মালদা, বহরমপুর, রামপুরহাট এবং মুরারই লাইনে বাস চলে। কিন্তু রঘুনাথগঞ্জ থেকে জরুর বারালা পর্যন্ত রাস্তার বেহাল দশা।
রাস্তার এমন দশার কারণে নিত্যযাত্রীরা খুবই সমস্যার সম্মুখীন হচ্ছেন।এই রাস্তায় এত গর্ত যে, গাড়িগুলো উল্টে যাওয়ার উপক্রম হয়। রঘুনাথগঞ্জ শহর তো ধুলোই ধূসরিত।করোনার কারণে মাস্ক না পড়লেও ধুলোর কারণে পরতে বাধ্য।

রঘুনাথগঞ্জের কংগ্রেস ব্লক সভাপতি হাসানুজ্জামান বাপ্পা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কয়েকটি অভিযোগ করেন।তিনি বলেন,এখানের মন্ত্রী নাকি ৪০০ কোটি টাকা উন্নয়ন প্রকল্পে খরচ করেছেন! যদি এত টাকা খরচ হয় তবে রাস্তার এমন বেহাল দশা কেন? বৃষ্টি হলে রাস্তার গর্তে জল জমে পুকুরে পরিণত হয়! এই ৪০০ কোটি খরচের রাস্তার পাথরের কারণে গাড়িগুলোর টায়ার টিউব ক্ষয় হয়ে যাচ্ছে। মানুষজনের ধূলোর কারণে দমবন্ধ হয়ে যাচ্ছে।

যদি এমনটিই থাকে তবে এই শহরের নাম পরিবর্তন করে ধূলোগঞ্জ রাখা হোক। এমনকি তাঁরা মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ধুলো শ্রী প্রকল্প চালু করার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here