শুভ বিজয়ার বিসর্জনে নৌকা ডুবিতে পাঁচজনের মৃত্যু বেলডাঙায়

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- বেলডাঙ্গায় “শুভ বিজয়ার” বিসর্জনে নৌকা ডুবিতে পাঁচ হতভাগ্যের ( সোমনাথ ব্যানার্জি – অনিন্দম ব্যানার্জি – সুখেন্দু দে – পিনকল পাল ও নিপন হাজরা) আকস্মিক মৃত্যুতে বিষাদের সুর ভেসে আসায় দারুন ভাবে মর্মাহত।
এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

নদীর উপর বাঁধনহারা উচ্ছাসে সাবধানতা অবলম্বন করা উচিত ছিল। কিন্তু নিয়তি এফোঁড় ওফোড় করে দিল। মৃতদের জন্য সমবেদনার ভাষা এই মুহূর্তে নেই।
তবুও নিয়তির পরিহাস মেনে নিতেই হবে।

মুর্শিদাবাদ জেলার বেলডাঙার ডুমণিতলার ঘাটে প্রতিমা বিসর্জন করতে গিয়ে নৌকাডুবির ঘটনায় মৃত পাঁচ যুবক।মৃতদের নাম সুখেন্দু দে (২১), পিকন পাল (২৩), অরিন্দম ব্যানার্জী(২০) , সোমনাথ ব্যানার্জী (২২), নিপন হাজরা(৩৭)। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় বিজয়া দশমীর দিন মুর্শিদাবাদ জেলার বেলডাঙ্গা আন্ডিগণের ডুবনিতলাঘাট এলাকায়।সূত্রের খবর এদিন প্রতিমা বিসর্জনে গিয়ে নৌকা ডুবি ঘটনায় জলের তলায় নৌকা চাপা পড়ে যান একাধিক ব্যক্তি। তবে শেষ পর্যন্ত পাওয়া খবরে সকলেই সুস্থ অবস্থায় জলের তলা থেকে বেরিয়ে আসার পরেও খোজ মিলে ছিল না পাঁচ যুবকের। যদিও কয়েক ঘন্টার মধ্যেই তল্লাশি চালিয়ে পাঁচ জনের মৃতদেহ উদ্ধার হয় ঘাট থেকে।বেলডাঙা থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।বেলডাঙা শহর জুড়ে গভীর শোকের ছায়া নেমে এসেছে ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here