গুন্ডামির রেট চার্ট প্রকাশ উত্তরপ্রদেশে :মারধরে লাগবে ৫,০০০, খুনে লাগবে ৫৫,০০০

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতাঃ খুন, ধর্ষন, গুন্ডাগিরি এইসব উত্তরপ্রদেশে যেন ডাল-ভাত। অমানবিক কাজে এখন উত্তরপ্রদেশ অনেকটাই এগিয়ে আছে, এটা সবারই জানা কথা। ন্যায় বিচারের আশায় আজও তাকিয়ে রয়েছে রাজ্য বাসীরা। দেশের অবস্থা এখনও স্বাভাবিক নয়। ঠিক তারই মাঝে উত্তরপ্রদেশের মুজাফ্ফর নগরে একদল গুন্ডাবাহীনি প্রকাশ করে দিল গুন্ডামির রেট চার্ট। সিনেমা মনে হলেও এটাই বাস্তব।

রেস্তোঁরায় রেট চার্ট তো সকলেরই প্রায় চেনা। চাল, ডাল, সর্ষের তেলের কত দর, তাও মুদির দোকানে টাঙিয়ে দেওয়া থাকে। এবার বাজারে চলে এল গুণ্ডামির রেট চার্ট। উত্তর প্রদেশের মুজফফরনগরের একদল গুণ্ডা একেবারে পেশাদারের ঢঙে নিজেদের পরিষেবার রেট চার্ট ছাপিয়ে দিয়েছে।

গুন্ডামির চার্টে রয়েছে একাধিক গুন্ডার ছবি, হাতে রয়েছে পিস্তল। কোন কাজের কত দর সেটাও উল্লেখ রয়েছে।

চার্টে রয়েছে পিস্তল হাতে একাধিক গুণ্ডার ছবি। সঙ্গে তাদের কোন কাজের কত দর। যেমন হুমকির দর সব থেকে কম, ১,০০০ টাকা মোটে। এরপর যদি আপনি উঠতে থাকেন, অর্থাৎ যদি কাউকে ঠেঙানোর দরকার পড়ে, তবে সে জন্য ৫,০০০ টাকা খরচ করতে হবে। আবার মেরে ফাটিয়ে দিতে হলে ১০,০০০ টাকা। আর যদি একেবারে খুন করাতে হয়? তার দর বেশ বেশি, ৫৫,০০০ টাকা।

এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর আসরে নেমেছে পুলিশ। ওই তরুণের খোঁজ করছে তারা, যে এই পোস্ট আপলোড করেছে। জানা গিয়েছে, সে চারাথাভাল থানা এলাকার চৌকাদা গ্রামের বাসিন্দা, জনৈক পিআরডি জওয়ানের ছেলে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here