পপুলার ফ্রন্টের অফিস ও নেতাদের বাড়িতে ইডির হানার বিরুদ্ধে জেলা জুড়ে প্রতিবাদ প্রদর্শন

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া সারা ভারতবর্ষে একটি সামাজিক সংগঠন হিসাবে কাজ করতে দেখা যায় । স্বাস্থ্য ,শিক্ষা , প্রাকৃতিক দুর্যোগে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে লক্ষ্য করা যায় । পাশাপাশি উগ্র হিন্দুত্ববাদী ফ্যাসিবাদী কার্যকলাপের বিরুদ্ধে সোচ্চার হতে লক্ষ্য করা ।

আর  এই সংগঠনের বিরুদ্ধে লাভ জিহাদ ,সিএএ ও এনআরসি বিরোধী আন্দোলনে সহিংসতা,হাথরাস কাণ্ডে ১০০ কোটি ফান্ডিং সহ একাধিক অভিযোগ তোলা হয় ।কিছুদিন আগে গোটা দেশের পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার ২৬ টি অফিস ও নেতাদের বাড়িতে হানা দেয় ইডি সংস্থা।

পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার অফিসে ইডি হানার প্রতিবাদে শুক্রবার দেশ জুড়ে বিশাল প্রতিবাদ প্রদর্শন করা হয় ।পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গা সহ মুর্শিদাবাদ জেলার একাধিক জায়গায় বিক্ষোভ কর্মসূচি লক্ষ্য করা যায় ।জঙ্গিপুর , রাণীনগর , ভাকুড়ি ,ধূলিয়ান ,সুতি,ফারাক্কা সহ বিভিন্ন জায়গায় এইদিন পপুলার ফ্রন্টের নেতাকর্মীদের পথে নামতে দেখা যায় ।
পপুলার ফ্রন্টের দাবি বর্তমান বিজেপি সরকার ফ্যাসিবাদ বিরোধী আওয়াজকে দমানোর জন্য পপুলার ফ্রন্টের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ আনা হয়েছে ।সাংবিধানিক সংস্থা ইডিকে সরকার নিজ স্বার্থে ব্যাবহার করছে বলে অভিযোগ করেন। সংগঠনের কর্মকর্তারা আরও দাবি করেন পপুলার ফ্রন্টের বিরুদ্ধে আনা অভিযোগ একটাও প্রমান করতে পারেনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here