ইটাহার ব্লকের জয়হাট গ্ৰাম পঞ্চায়েতের চেকপোস্টে বঙ্গ ধ্বণি কর্মসূচী

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ডড, নিজস্ব সংবাদদাতা:- ইটাহার ইটাহার ব্লকের জয়হাট গ্ৰাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় ও গ্ৰামে গ্ৰামে বঙ্গ ধ্বণি কর্মসূচি অনুষ্ঠিত হলো বুধবার ১৬.১২.২০ তারিখে।

এদিন এই বঙ্গ ধ্বণি কর্মসূচিতে উপস্থিত ছিলেন উঃ দিনাজপুর জেলার কর্মাধ্যক্ষ তথা District co Ordinator মোশারফ হোসেন মহাশয়,উপস্থিত ছিলেন আব্দুস সামাদ, উপস্থিত ছিলেন পম্পা চৌধুরী, এছাড়াও উপস্থিত ছিলেন জয়হাট গ্ৰাম পঞ্চায়েতের সদস্য ও তৃণমূলের অন্যান্য নেতানেত্রীরা।

 

এদিন এই বঙ্গ ধ্বনি কর্মসূচিতে মোশারফ হোসেন বলেন আমরা গ্ৰামে গ্ৰামে গিয়ে সাধারণ মানুষের হাতে রিপোর্ট কার্ড ও তৃণমূলের উন্নয়নের খতিয়ান তুলে দিচ্ছি।

 

আরও বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায়ে তথা আপনাদের আমাদের সরকার যেভাবে উন্নয়ন করেছে। সেই উন্নয়নের নিরীখে আমরা সাধারণ মানুষের কাছে কাছে ভোট ভিক্ষা করছি।

তিনি আরও জানান, মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমরা আজ জয়হাট গ্ৰাম পঞ্চায়েতের চেকপোস্ট স্টান্ডে বঙ্গ ধ্বণি কর্মসূচি করলাম। মোশাররফ হোসেন আরও বলেন মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায় তথা রাজ্যের মুখ্যমন্ত্রী একাধিক বার বলেছিলেন যে ভোট যুদ্ধে নামার আগে উন্নয়নের রিপোর্ট কার্ড পেশ করবো মানুষের দরজায় যাবো কি কি উন্নয়ন করেছি উন্নয়নের নিরীখেই ভোট চাইবো এবং আগামীতে কি কি কাজ করবো কি কি উন্নয়ন করবো সেই প্রতিশ্রুতি দিবো বলে জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here