৭ই জানুয়ারি অভিষেক বন্দোপাধ্যায়ের জনসভা সফল করতে প্রস্তুতি সভা

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড ,নিজস্ব সংবাদদাতা হরিরামপুর: আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে আগামী ৭ই জানুয়ারি দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর স্টিডিয়ামে প্রকাশ্য জনসভা করতে আসছেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা সাংসদ অভিষেক ব্যানার্জী।

তার আগে গোটা দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের প্রস্তুতি।সেইমতো মঙ্গলবার  হরিরামপুর জেলা পরিষদ ভবনে আয়োজন করা হলো এক প্রস্তুতি সভা।

এদিনের এই প্রস্তুতি সভা থেকে বিজেপির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন তৃণমূল জেলা সভাপতি গৌতম দাস।প্রসঙ্গত ক্রমশ এগিয়ে আসছে বিধানসভা নির্বাচনের দিন।আর বিধানসভা নির্বাচনকে সামনে রেখে গোটা রাজ্যের পাশাপাশি দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক দলের নানান কর্মকান্ড।সেইসঙ্গে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে জেলায় জেলায় শুরু হয়েছে রাজনৈতিক নেতাদের আনাগোনা।

সেইমতো আগামী ৭ই জানুয়ারি জেলার দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে গঙ্গারামপুরে প্রকাশ্য জনসভা করতে আসছে রাজ্য যুব তৃণমূল কংগ্রেস সভাপতি তথা সাংসদ অভিষেক ব্যানার্জী।তারআগে গোটা জেলার পাশাপাশি গঙ্গারামপুর শহর সহ প্রতিটি ব্লকে শুরু হয়েছে তৃণমূল কংগ্রেসের প্রস্তুতি।সেইমতো মঙ্গলবার হরিরামপুর জেলা পরিষদ ভবনে করা হলো তৃণমূল কংগ্রেসের এক প্রস্তুতিসভা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here