হরিরামপুরে ৩য় পর্যায়ের দুয়ারে সরকার কর্মসূচী অনুষ্ঠিত হলো!

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা হরিরামপুর: দঃ দিনাজপুর জেলার হরিরামপুরের দানগ্ৰাম হাই স্কুলে ৩য় পর্যায়ের দুয়ারে সরকার কর্মসূচি অনুষ্ঠিত হলো রবিবার এই কর্মসূচি হওয়ার কথা ছিল ০৭ তারিখে কিন্তূ রাজ্যের তৃণমূলের যূব সভাপতি অভিষেক বন্দোপাধ্যায়ের গঙ্গারামপুরে জনসভা ছিল সেই কারনেই এই দুয়ারে সরকার কর্মসূচি অনুষ্ঠিত হলো রবিবার ১০:০১:২১তারিখে।

এদিন এই কর্মসূচিতে মোহাম্মদ রফিক জানান যে এই কর্মসূচিতে এসে সমস্ত রকমের প্রক্লপ তথা রেশন কার্ড, স্বাস্থ্য সাথী কার্ড,কিসান বন্ধু ও ওবিসি অনান্য সুযোগ সুবিধা পেয়ে আনন্দিত হয়েছি আমরা এই দুয়ারে সরকার কর্মসূচির মাধ্যমে সাধারণ মানুষকে পরিষেবা দেওয়ার জন্য ধন্যবাদ জানাই মুখ্যমুন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

আরও এক সাধারণ মানুষ বলেন যে মমতা বন্দ্যোপাধ্যায় যে উন্নয়ন করেছে তা বলে শেষ করতে পারবো না। এবং এত সুন্দর করে দুয়ারে দুয়ারে পৌঁছে সাধারণ মানুষকে পরিষেবা দিচ্ছেন।এর আগে এরকম কোন মুখ্যমুন্ত্রী দেখিনি।

দেশ স্বাধিন হওয়ার পর এই প্রথম মুখ্যমুন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে পরিষেবা দিচ্ছেন কোন মুখ্যমূন্ত্রী এরকম। পরিষেবা দেয়নি আমার জানা মতে এবং ৩য় বারের মতো মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমুন্ত্রী যেন হয় এটাই জানিয়েছেন এদিন এই কর্মসূচিতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here