পাঁচ হাজার কর্মী নিয়ে জনসভা করে নিজের ওজন বুঝিয়ে দিলেন! তৃণমূল বহিষ্কৃত নেতা সোনা পাল

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড হরিরামপুর:- ঘরে বসে নিজের হরিরামপুর বিধানসভার ক্ষেত্রে নিজের ওজন বুঝিয়ে দিলেন শুভাশীষ পাল ওরফে সোনা পাল। আগামী বিধানসভা নির্বাচনে হরিরামপুরে সোনা পালকে বাদ দিয়ে জিততে পারবে না। রাজ্যের শাসক দল তৃণমূল।

প্রকাশে জনসভায় এমনি হুমকি দিলেন সোনা পাল।এক সময়কার হরিরামপুর বক্লের দাপুটে নেতা সোনা পাল। এদিনের এই প্রকাশ্য জনসভায় কাতারে কাতারে কর্মী সর্মথকরা এসে জমায়েত হয় সোনা পালের বাড়িতে।

শুরুতেই কর্মী সভা পরে একটি বিশাল জনসভায় পরিণত হয়। নিজের বাড়িতে কর্মী বৈঠকে সাধারণ মানুষ থেকে শুরু করে তার কর্মীদের ভীড় ছিল চোখে পড়ার মতো।এদিন প্রায় হাজার পাঁচেক কর্মী সর্মথক নিয়ে হুমকি দেন যে আগামী নির্বাচনের আগে যদি তাকে স্ব-সম্মানে যদি দলে না নেওয়া হয় তাহলে তিনি বিকল্প রাস্তায় হাঁটবেন।

তিনি আরো বলেন যে বিগত দিনে তৃণমূলের প্রাক্তন জেলা সভাপতি বিপ্লব মিত্র দলের মধু খেয়ে বিজেপিতে যান তার বেলা দলের কোন গতি হয়না। কিন্তু যারা দলের ঘনিষ্ঠ কর্মী বিগত দিনে জীবন বাজি রেখে এই দলটাকে টিকিয়ে রেখেছে এবং দলের অস্তিত্ব বজায় রাখার জন্য সবসময় সচেষ্ট থাকে দল তাদেরকে প্রাধন্ন দিচ্ছে না।

শুধু কি জেলাতে সোনা পালি কি দুর্নিতিবাজ লোক আছে বাদবাকি সবাই কি তুলসী পাতায় ধোঁয়া। দুর্ণীতি শুধু সোনা পাল করেনি সারা জেলাতে দুর্ণীতি আছে অথচ যারা এই দুর্ণীতির রাঘোব বোয়াল তারাই আজ সাধু সেজে দলের চেয়ারে বসে আছে। সেটা দলীয় নেতৃত্বের চোখে পড়ে না।

সুতরাং সেটা দলের হাইকামান্ডকে দেখা উচিত। কারণ মমতা ব্যানার্জি বার বারি বলেন কর্মী দলের সম্পদ আজকে যেসব কর্মীরা এদিকে ওদিকে চলেগেছেন একত্রিত করে আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলকে বিপুল ভোটে জয়যুক্ত করার লক্ষ্যে তাদের এই সংগ্ৰাম চলতে থাকবে। যদি সোনা পালকে স্ব-সম্মানে পুরনো জায়গায় যেন ফিরিয়ে নেয়। তাহলে বিকল্প রাস্তায় হাঁটবেন বলে জানান।

এদিনের এই কর্মী সভায় বিভিন্ন অঞ্চলের অঞ্চল সভাপতি উপস্থিত ছিলেন।এই বিষয়ে দঃ দিনাজপুর জেলার তৃণমূলের চেয়ারম্যান বিপ্লব মিত্রকে জিঙ্গাসাবাদ করা হলে বলেন সোনা পালের মিটিং এ কে গেল কি গেল না তাতে কিছু যায় আসে ন। সোনা পাল এখন তৃণমূলের ক্লোস চ্যাপটার সে বিষয়ে তিনি কোন মন্তব্য করতে চাননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here