অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য জলঙ্গীতে!

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা, টি নিউজ ওয়ার্ল্ডঃ এক অস্বাভাবিক মৃতদেহ ঘিরে আবারও চাঞ্চল্যের সম্মুখীন জলঙ্গী। শনিবার সকাল ৭ ঘটিকায় জলঙ্গীর ঘোষপাড়া রায়পাড়া হাটের কাছে এক মৃতদেহ দেখতে পায় স্থানীয় গ্রামবাসীরা। মাথায় আঘাত পেয়ে রক্তাত সারা শরীর। শুরু হয় হৈচৈ। প্রথমত মৃত ব্যক্তি অচেনা বলেই জানা যায় স্থানীয়দের থেকে। খবর দেওয়া হয় জলঙ্গী থানার পুলিশ। খবর পাওয়া মাত্রই পুলিশ হাজির হয় ঘটনাস্থলে। মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত ব্যক্তি সবার কাছেই অচেনা। পরবর্তীতে খোঁজ মেলে তার পরিবারের। মৃতের নাম সাহাম্মদ মন্ডল (২৩)। বাড়ি জলঙ্গী থানার টলটলি গ্রামে। পরিবারের লোকজন থানায় এসে মৃতদেহ নিশ্চিত করে।

শনিবার সন্ধ্যা ৬ টা থেকে নিখোঁজ ছিলেন সাহাম্মদ মন্ডল। অনেক খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায়নি বলে পরিবারের দাবি। অবশেয়ে সাহাম্মদকে পাওয়া গেল ঠিকই কিন্তু জীবিত নয়, মৃত অবস্থায়।

সাহাম্মদ মন্ডলের মৃত্যুর কারন এখনও সুনিশ্চিত নয়। পরিবার এবং স্থানীয় বাসিন্দাদের দাবি এটা আত্মহত্যা নয়, বরং খুন। পুলিশ এখনও এই বিষয়ে কোন মন্তব্য করেননি। তবে ঘটনা খতিয়ে দেখছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়না তদন্তে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here