খারাপ প্রস্তাব দেওয়ার প্রতিবাদে মেয়ের পরিবারকে বেধরক মার

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টি নিউজ ওয়ার্ল্ডঃ  উত্তর দিনাজপুর জেলায় রায়গঞ্জ থানার পানিশালা গ্রাম পঞ্ছায়েতের মহিগ্রাম গ্রামে এক সন্মানিত বোন কে এক বোকাটে যুবক খারাপ প্রস্তাব দেওয়ায় সেই বোনের বাড়ী থেকে প্রতিবাদ করে।  কিন্তু দেখা যায় সেই মাতব্বর ছেলের বাড়ির লোকজন বেধরক পেটানো হলো বলে অভিযোগ করছে মেয়ের আম্মা। রায়গঞ্জ থানায় মোট ৩ জনের জন্য অভিযোগ করে এর পরে রায়গঞ্জ পুলিশ  বেশ কয়েকটি ধারায় মামলা করে।

পানিশালা মহিগ্রামের সেই বোনের আম্মা নুরানি খাতুন জানায় ; নুরানি খাতুন এর মেয়ে শস্য ক্ষেত দেখতে গেছিলো সেখানে হোসেন আলি নামে এক যুবক নোংরা খারাপ জঘন্য নিকৃষ্ট পাপ কাজের প্রস্তাব দেয়। সেই অভদ্র যুবক ওই জায়গার সেই যুবকের প্রস্তাবে সন্মানিত বোনটি তার আম্মা নুরানি খাতুন কে এসে বলেন।

তারপরে সেই যুবক নুরানি খাতুন এর বাড়ির পাশেই ওই যুবকের জমি থাকায় হোসেন আলি নামে যুবক উক্ত স্থানে আসে। এর পরে নুরানি খাতুন হোসেন  আলি কে ডেকে জিজ্ঞাসা করে আমার মেয়ে কে সে কেনো এরকম প্রস্তাব দেয়?  নুরানি খাতুন এটাও বলে যে ; আমার স্বামী নেই;  এক ছেলে মেয়েটা ভারি একা দুঃখের সাথে এই কথার পরোয়া করেনি। হোসেন আলি বলে ওই যুবক এরপরে সেই বোন কে তার ভাইকে এবং আম্মা নুরানি খাতুন এর গায়ে হাত তোলে এবং গালি দেয় নোংরা ভাবে। পাঠক! এরকম ঘটনা আমাদের সমাজে অহরহ ঘটছে;  আমরা পাত্তা দিইনা এই অভিযোগ গুলোকে আর এই সমস্ত সমস্যা শুরু পরিবার থেকে তারপরে সমাজে;  এরপরে পরিবেশে ধিরে ধিরে খারাপ ও অসামাজিক কার্যক্রমে লিপ্ত হচ্ছে সেই বোনের পরিবার থেকে তাদের দৃষ্টান্ত শাস্তির আসা রাখছে সতর্কতা অবলম্বন প্রয়োজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here