প্রার্থী না পছ্ন্দ হওয়ায় ভাংচুর ও টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ বিজেপির

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টিনিউজ ওয়ার্ল্ড:- প্রার্থী না পছন্দ হওয়ায় ভাংচুর ও টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ বিজেপির। বহিরাগত নয় স্থানীয় প্রার্থীর দাবিতে হরিরামপুর বিধানসভার বুনিয়াদপুর বিজেপি কার্যালয়ে ভাঙচুর ও আগুন জ্বালিয়ে বিক্ষোভ বিজেপির।

বিজেপির প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই ব্যাপক বিক্ষোভ ও ভাঙচুর দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর বিধানসভায়। উল্লেখ্য বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুর জেলার ৬টি বিধানসভায় প্রার্থী তালিকা ঘোষণা করে বিজেপি নেতৃত্ব। দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর বিধানসভায় বিজেপির প্রার্থী করা হয় নীলাঞ্জন রায়কে।

তৃণেমূলের ইস্তেহারে রয়েছে এক গুচ্ছ চমক, দেখেনিন কি কি

এদিন নীলাঞ্জন রায়ের নাম ঘোষণা হওয়ার পর থেকেই ক্ষোভে ফেটে পড়েন হরিরামপুর বিধানসভার বিজেপি কর্মী সমর্থকরা। তাদের দাবি; নিজের বিধানসভার দলীয় নেতৃত্বকে বাদ দিয়ে অন্য বিধানসভার বহিরাগত প্রার্থীকে তারা মানবেন না।

এরপরই হরিরামপুর বিধানসভার বুনিয়াদপুরে বিজেপির দলীয় কার্যালয়ে ক্ষুব্ধ বিজেপি সমর্থকরা চেয়ার টেবিল সহ সমস্ত কিছু ব্যাপক ভাঙচুর করে। পাশাপাশি দলীয় কার্যালয়ের সামনে টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয় বিজেপি কর্মী সমর্থকরা।

এই বিক্ষোভ থেকেই বালুরঘাট লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ড. সুকান্ত মজুমদার ও হরিরামপুর বিধানসভার বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়ের বিরুদ্ধে একাধিক স্লোগান দিতে থাকেন বিক্ষুব্ধ বিজেপি কর্মী সমর্থকরা। ঘটনা প্রকাশ্যে আসতেই চরম অস্বস্তিতে পড়েছে বিজেপি নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here