ভোটগ্রহণের দিন সভা PM Modi-র, আইনি দিক খতিয়ে দেখছে কমিশন

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা ;টি নিউজ ওয়ার্ল্ড:- নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগে বিদ্ধ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। বিরোধীদের অভিযোগের ভিত্তিতে বিষয়টি খতিয়ে দেখছে নির্বাচন কমিশন (Election Commission)। সূত্রের খবর, এনিয়ে আইনি পরামর্শ নিচ্ছেন কমিশনের কর্তারা।

গতকাল, বৃহস্পতিবার নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) অভিযোগ করেছিলেন, নির্বাচনের দিন সভা করে প্রধানমন্ত্রী আদর্শ আচরণবিধি ভঙ্গ করছেন। প্রভাবিত করছেন ভোটারদের। এই অভিযোগই নির্বাচন কমিশনে করেছে তৃণমূল কংগ্রেস (TMC)। আর একটি অভিযোগ গিয়েছে সংযুক্ত মোর্চার তরফে। তারাও মোদীর বাংলাদেশ সফর টেনেছে। সংযুক্ত মোর্চার দাবি, বাংলাদেশের হিন্দু মন্দিরে পুজোপাঠ ও একটি সম্প্রদায়ের অনুষ্ঠানে ভাষণ দিয়ে বিধি ভঙ্গ করেছেন প্রধানমন্ত্রী। এর পাশাপাশি ভোটের দিন জয়নগর ও উলুবেড়িয়ার সভায় ধর্মীয় প্ররোচনা দেওয়ার অভিযোগও করেছে তারা।

বিরোধীদের অভিযোগ পাঠিয়ে দেওয়া হয়েছে দিল্লিতে নির্বাচন কমিশনের সদর দফতরে। সত্যিই কি বিধি ভেঙেছেন প্রধানমন্ত্রী (PM Modi)? নির্বাচন কমিশন সূত্রের খবর, এব্যাপারে আইনি বিষয়গুলি খতিয়ে দেখা হচ্ছে। তারপরই সিদ্ধান্ত নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here