“জায়গায় জায়গায় শীতলকুচি হবে” হুঁশিয়ারি দীলিপ ঘোষের

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ডঃ- “জায়গায় জায়গায় শীতলকুচি হবে” হুঁশিয়ারি দীলিপ ঘোষের । শীতলকুচিতে সিআরপিএফ এর গুলিতে প্রান যায় ৪ জনের। তারপর থেকেই রাজ্য রাজনীতিতে রণক্ষেত্র পরিস্থিতি । একদল আরেক দলকে নিশানা বানাতে শুরু করে দিয়েছে তৃণেমূল বিজেপির দিকে আঙ্গুল তুলছে তো বিজেপি তৃণেমূলের দিকে। আর এইরকম এক এহেন পরিস্থিতিতে বিজেপির রাজ্য সভাপতির মন্তব্যে শুরু হয়েছে জোর সমালোচনা।

এই দিন বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষ বরানগরের বিজেপি প্রার্থী পার্নো মিত্রের সমর্থনে প্রচার করেন, আর সেখানেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মন্তব্যা করেন “ভয় দেখিয়ে রাজনীতি করার দিন চলে গেছে, ভয় উপেক্ষা করেই মানুষ ভোট দিচ্ছেন। ১৭ তারিখ সকালেও লাইনে দাড়িয়ে ভোট দিন। বুথে কেন্দ্রীয় বাহিনী থাকবে, কেউ লাল চোখ দেখাতে পারবে না। আমরা আছি , আর যদি বাড়াবাড়ি করে তাহলে জায়গায় জায়গায় শীতলকুচি  হবে।।”

বিজেপির রাজ্য সভাপতি এখানেই চুপ থাকেন নি তিনি আরও বলেন “অভিযোগ করলেই দিদি বলেন দুষ্টু ছেলে। আরে বাবা এত দুষ্টু ছেলে এল কোথা থেকে? ঐ দুষ্টু ছেলেগুলোই গতকাল কোচবিহারের শীতলকুচিতে গুলি খেয়েছে। এই দুষ্টু ছেলেরা আর বাংলায় থাকবে না। সবে শুরু যারা ভেবেছিল বন্দুকটা কেন্দ্রীয় বাহিনী দেখানোর জন্যে নিয়ে এসেছে তারা বুঝে গেছে ঐ গুলির গরম কেমন। সারা বাংলায় এটা হবে।।”

অন্যদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্‌ ও কমিশনকে নিশানা করতে থাকেন। ত্রিনেমুল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এও বলেন এটি সম্পূর্ণই অমিত শাহ্‌ এর ‘চক্রান্ত’ এবং শীতলকুচির ঘটনাকে ‘গণহত্যা’ হিসাবে তুলে ধরেন।

হসপিটালে সিট না পাওয়তে মুখে অক্সিজেন মাক্স ব্যবহার করে ধরণা ; পরিশেষে মৃত্যু
Peace Honey 1kg

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here