করোনা পর্বে দৈনিক সর্বোচ্চ মৃত্যুর নতুন নজির তৈরি হল রাজধানী দিল্লিতে

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা; টি নিউজ ওয়ার্ল্ডঃ- করোনা অতিমারি পর্বে দৈনিক সর্বোচ্চ মৃত্যুর নতুন নজির তৈরি হল রাজধানী দিল্লিতে। গত ২৪ ঘণ্টায় সেখানে মারা গিয়েছেন ৩৪৮ জন। সব মিলিয়ে দিল্লিতে এখনও অবধি মৃত্যু হয়েছে ১৩ হাজার ৫৪১ জনের। গত ২৪ ঘণ্টায় সেখানে নতুন করে আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ৩৩১ জন।

করোনাভাইরাসের দ্বিতীয়  ধাক্কায় বেসামাল পরিস্থিতি তৈরি হয়েছে দিল্লিতে। এ মাসেই এক দিনে সর্বোচ্চ মানুষ আক্রান্ত হওয়ার রেকর্ড হয়েছে সেখানে। বেড়ে চলেছে মৃত্যুও। রাজধানীতে সক্রিয় রোগীর সংখ্যা ৯২ হাজার ছাড়িয়ে গিয়েছে। এই পরিমাণ সক্রিয় রোগী কখনও ছিল না দিল্লিতে।

এই বৃদ্ধির জেরে হাসপাতালে ভর্তি হতে নাকাল হতে হচ্ছে করোনা আক্রান্তদের। কোভিড ওয়ার্ডে এক বিছানায় একাধিক জনকে রাখা হয়েছে, এমন ছবিও সামনে এসেছে। আক্রান্তকে ভর্তি করার জন্য পরিবারের লোকেদের একাধিক হাসপাতালে ঘুরেও শয্যা না পাওয়ার একধিক ঘটনা সামনে এসেছে। এর মধ্যেই মরার উপর খাঁড়ার ঘা হিসাবে নেমে এসেছে অক্সিজেনের আকাল। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল শুক্রবার প্রধানমন্ত্রীকে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ারও আর্জি জানিয়েছেন। কেবলমাত্র অক্সিজেনের অভাবে একাধিক মৃত্যুর ঘটনা সামনে এসেছে দিল্লিতে। সব মিলিয়ে কোনও শহর হিসাবে দিল্লির অবস্থা দেশের মধ্যে সবথেকে করুণ।

মানবতার নজির স্থাপন করল সরল হিউম্যানিটি ব্লাড গ্রুপ স্বেচ্ছাসেবী সংস্থা।

Peace Honey 50g

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here