পাকিস্তানের মাদ্রাসায় বিস্ফোরণে ৭ জন শিশু নিহত, ৭০ জন আহত

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা :- পেশোয়ারের একটি মাদ্রাসায় বিস্ফোরণে পাঁচ শিশু মারা গিয়েছে এবং ৫৫ জন আহত হয়েছে। পাকিস্তানি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পেশোয়ার পুলিশ জানিয়েছে যে টাইম বোমার বিস্ফোরণটি ঘটেছিল, বিস্ফোরকগুলি একটি ব্যাগে করে আনা হয়েছিল। বিস্ফোরণে নিহত ও আহতদের বেশিরভাগই শিশু। এটি উদ্ধারকারীরা জানিয়েছে। আহত বেশ কয়েকটি শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ, সুরক্ষা বাহিনী এবং উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে এবং উদ্ধার কাজ পরিচালনা করছে। লেডি রিডিং হাসপাতালের কর্মকর্তাদের মতে, পাঁচটি মরদেহ হাসপাতালে আনা হয়েছে।মৃতদের বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। হাসপাতালের আধিকারিকরা ৪০ জন শিশুসহ ৫৫ জন আহতকে হাসপাতালে স্থানান্তরিত করার বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ বলছে, এই ঘটনায় ৪ থেকে ৫ কেজি বিস্ফোরক ব্যবহার করা হয়েছিল।

অন্যদিকে এসপি ওয়াকার আহমদ বলেছেন, নামাজের পর মসজিদে কুরআন পাঠের ব্যবস্থা করা হয়েছিল, মাদ্রাসায় আইইডি বিস্ফোরণ হয়েছিল, বিস্ফোরণে জড়িতদের শাস্তি দেওয়া হবে, সন্ত্রাসবাদের বিরুদ্ধে কেপি পুলিশ দীর্ঘ যুদ্ধ করেছে। হয় এসপি জানিয়েছেন, মাদ্রাসার আশেপাশে ক্যামেরা থেকে ফুটেজ পাওয়া যাচ্ছিল, এতে বিস্ফোরকযুক্ত বল বিয়ারিংও ছিল। সিটিডি কর্মকর্তারা বলছেন যে ৪ থেকে ৫ কেজি বিস্ফোরক ব্যবহার করা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here