১ টাকায় পেটপূর্ণ,করোনা রোগীর জন্য ওষুধ ও অক্সিজেন সরবরাহ

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা,টি নিউজ ওয়ার্ল্ডঃ  ১ টাকায় পেটপূর্ণ,করোনা রোগীর জন্য ওষুধ ও অক্সিজেন সরবরাহ। মানব সভ্যতা আজ বিপন্ন।করোনা আজ আমাদের বিধ্বস্ত করেছে ।
তার গ্রাস প্রায় সমগ্র বিশ্ব ,বাদ নেই মুর্শিদাবাদ,সামশেরগঞ্জ এর ধুলিয়ান শহর।
এই সময়ে ধুলিয়ান এর প্রখ্যাত শিল্পপতি ও সমাজকর্মী রামকৃষ্ণ সিং চুন্নু নামে পরিচিত ।
সামশেরগঞ্জ থানা পাড়া কালী মন্দির ট্রাস্টে পরিচালনা শুরু হয়েছে কোভিড সহায়তা টিম ধুলিয়ান ও পার্শ্ববর্তী এলাকায় কেউ যদি করনায় আক্রান্ত হন তাহলে দূরত্ব প্রখ্যাত শিল্পপতি ও সমাজকর্মী রামকৃষ্ণ সিং এর সাথে যোগাযোগ করুন।
আতঙ্ক নয়, সতর্কতায় বাঁচুন , করোনা হারবে, বাংলা জিতবে,জিতবো আমরাও উনি হলেন রামকৃষ্ণ সিং হরফে চুন্নু উনি আবারও প্রমাণ করলেন কবি কাজী নজরুল ইসলামের সেই কবিতার কথা এক বৃন্তে দুইটি কুসুম হিন্দু মুসলমান মুসলিম তার নয়ন মনি হিন্দু তাহার প্রাণ ।
সত্যি তিনি আজ এই কবিতার বাস্তব রূপ দিলেন । তিনি এই মহামারী প্রস্তুতিতে অভিনব উদ্যোগ নিলেন তিনি অসহায় মানুষদের ১ টাকার বিনিময়ে খাবার বিতরণ করছেন প্রতিদিন 200 থেকে 300 মানুষের। তাদের পরিবারের কেউ রিপোর্ট নিয়ে এসে তাদের 14 দিনে যে ওষুধ খরচ অক্সিজেন সমস্ত তিনি ব্যবস্থা করে দিচ্ছেন। জাত -পাত না ভেবে তিনি সমাজের নজির গড়লেন।
তিনি আর কেউ নয় মুর্শিদাবাদের ধুলিয়ান শহরের সামশেরগঞ্জ থানার অন্তর্গত বিশিষ্ট সমাজসেবী গরিব দরদী রামকৃষ্ণ সিং উরফে চুন্নু । এলাকাবাসী খুব খুশি উনার কাজ কাজ দেখে উনাকে সাধুবাদ জানাই এলাকাবাসী উনি যেনো আরো সমাজের ভালো কাজগুলো করতে পারে এটাই বার্তা দিলেন এলাকাবাসী। এভাবে আমরা একে ওপরের বিপদের সময় সঠিক ভাবে এগিয়ে আসলে সফলকাম হতে পারবো।
আমাদের পক্ষ থেকেও তিনাকে অফুরন্ত অনেক অনেক আন্তরিক ভালোবাসা ও মোবারকবাদ।

মানবতার নজির গড়লেন একটি বেসরকারি স্কুল প্রতিষ্ঠান

পীস হানী মৌচাকের মধুর গুনাগুণ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here