শান্তিপুরে হাইমাস্ট লাইটের উদ্ধোধন করলেন উঃ দিনাজপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মোশারফ হোসেন!

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা ইটাহার:- উঃ দিনাজপুর জেলার ইটাহার ব্লকের ছয়ঘরা গ্ৰাম পঞ্চায়েতের শান্তিপুর তিনমাথা মোড়ে প্রায় ৫ লক্ষ টাকার হাইমাস্ট লাইট উদ্বোধন করেলেন উঃ দিনাজপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষ মোশারফ হোসেন মহাশয়।

এলাকার মানুষের দীর্ঘদিন ধরে সমস্যা বা দাবি ছিল অন্ধকারে এই মোড়ে ভরে যেতো কোন আলোর ব্যবস্থা ছিল না তাই গ্ৰামবাসিরা দাবি করছিলেন হাইমাস্ট লাইটের তা আজ গ্ৰামবাসিদের দাবি পূরণ হলো।

এই বিষয়ে উঃ দিনাজপুর জেলা পরিষদের কর্মধ্যক্ষ মোশারফ হোসেন বলেন এখানকার মানুষের কথা মাথায় রেখে চিন্তা ভাবনা করে পাঁচ লক্ষ টাকা দিয়ে স্যাংশান করিয়ে দিয়েছিলাম একটি হাইমাস্ট লাইটের। আজ সেই হাইমাস্ট লাইটীর শুভ উদ্বোধন করা হলো। আরও বলেন যে এই লাইটের আলোয় বাজার ঘাট করা এবং পরিবেশ ভালো হবে কোন দুষ্কৃতীমুলক কাজ কর্ম হবেনা। সুন্দর পরিবেশ গড়ে উঠবে বলে জানান।

এর পাশাপাশি কাপাশিয়া থেকে নমনিয়া পর্যন্ত পাড়ায় সমাধান প্রক্লপে উঃ দিনাজপুর জেলা পরিষদের ফান্ড থেকে পিচ রাস্তা মেরামতী করনের শুভ সুচনা করলেন।

এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি কোন রুগি থেকে শুরু করে ছাত্র-ছাত্রীদের ও সাধারণ জনগণের যাতায়াতের প্রবল অসুবিধা সৃষ্টি হচ্ছিল। রাস্তার মেরামত ও সারাই এর দাবি ছিল। তাই জেলা পরিষদ কর্মাধ্যক্ষ মোশারফ হোসেনের উদ্যোগ এই রাস্তাগুলি মেরামত করার কাজ শুরু করা হল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here