বিশাল আকৃতির এক যুবকের সন্ধান জঙ্গীপুরে

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা, টি নিউজ ওয়ার্ল্ড: বিশাল আকৃতির এক যুবকের সন্ধান জঙ্গীপুরে
লম্বা যুবক যুবতীর কদর বিগত প্রায় সর্বত্রই। তাই লম্বা হাইট কে না চায়। হিন্দি সিনেমাই লম্বুজী লম্বুজী গানে ছয় ফিট অমিতাভ বচ্চনকে দেখেছেন।
এবার অমিতাভ বচ্চনের চাইতে আরো লম্বা বছর ২৯ সের এক যুবকের অনুসন্ধান মিলল। মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে নাম বাদশা খান। তার উচ্চতা ছয় ফিট ৪ইঞ্চি। বাড়ি রঘুনাথগঞ্জ থানার জঙ্গিপুর পৌরসভা এলাকার ৪ নম্বর ওয়ার্ডের রঘুনাথপুরে। বিশাল দেহের এই যুবক তার লম্বা হাইট নিয়ে বেজায় সমস্যায় পড়েছেন। ওঠা বসা হাটা চলা থেকে যানবাহন চলাচল করতে কার্যত সমস্যায় পড়তে হচ্ছে তাকে।
তার এই বিশাল উচ্চতা সব থেকে বেশি সমস্যায় পড়তে হয় তার কর্ম ক্ষেত্রেl তাঁর কর্ম ক্ষেত্রে অন্তরায় হয়ে কাজে গিয়েও স্বাচ্ছ্বন্দে কাজ করতে না পারায় কাজ ছাড়তে হয়েছে একাধিকবার।কাজ করতে করতে পড়ে গিয়ে দুবার পরে গিয়ে পাঁজরের হাড় ভেঙেছে।
ফলে অভাবের সংসারে জীবিকা নির্বাহ করতে কখনো গ্রামে গ্রামে ফেরি কখনো হোটেলে কাজ আবার কখনও সিকিউরিটির কাজ করেছেন এই যুবক।
যদিও এখন কাজ হারিয়ে মনে কষ্ট নিয়ে জীবন অতিবাহিত করছেন।প্রথমে ক্যামেরার সামনে কিছু বলতে রাজি হননি তিনি ক্যামেরা দেখেই না করে দেন। শেষ মেষ বুঝিয়ে তবেই রাজি। কিন্তু তার বক্তব্য মনের কথা বলে কি হবে অভাবের সংসার,তারপরে দেহের দীর্ঘ উচ্চতা হওয়ার কারণে কাজ করতে না পারায় সংসার চালানোর দায় হয়ে উঠেছে।
তাই সরকারি বা কোন স্বহৃদয় ব্যক্তি যদি আর্থিক সাহায্য করেন তবে ভালো হয়। শরীরের গঠন কিভাবে এমন হলো? জানা গিয়েছে ব্রেন টিউমারে আক্রান্ত হন ওই যুবক। তারপর হরমোন জনিত সমস্যার কারণে হঠাৎ করে শরীরের বৃদ্ধি ঘটতে শুরু করে এবং অল্প সময়ের মধ্যে হাইট ৬ ফুট 4 ইঞ্চি তে পৌঁছায়।
বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আরও উচ্চতা বাড়ার সম্ভাবনা রয়েছে বলে বিশেষজ্ঞদের অভিমত।রোগের কারণে প্রত্যেক বছর উচ্চতা বাড়তে থাকায় রীতিমতো দুশ্চিন্তায় রয়েছেন ওই যুবক। আমরা সম্পূর্ণ ভিন্নধর্মী লম্বা এক যুবকের জীবন চিত্র তুলে ধরলাম।
আহলে হাদীসের উপরে জঙ্গী অপবাদ লাগানোর অপপ্রয়াস

ক্রিম হানী ফুল এখনি অর্ডার করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here