চির নিদ্রায় শায়িত হলেন কুমিল্লা জেলার ডিপ্টি মেম্বার

0
Spread the love

নিজস্ব প্রতিনিধি, কুমিল্লা :- বাংলাদেশের  কুমিল্লা জেলার মুরাদনগর থানার ১৮ নং ইউনিয়ন এর ৩ নং ওয়ার্ডের সাবেক  মেম্বার আঃ সাওার ভূঁইয়া ডিপ্টি । এলকায় ছিলেন তিনি বিপুল জনপ্রিয়। আর কেনই বা হবেন না তার রাজনীতিক জীবনে পর্দাপণ, এর পর থেকেই কাজ করে গেছেন সাধারণ মানুষের জন্য,গ্রামের মানুষের জন্য,অসহায় মানুষের জন্য এবং গরীব দুখি মানুষের জন্য। তিনি সবসময় গ্রামের সকল কাজে সবার আগে এগিয়ে আসতেন |

সৎ নীতিবান আর্দশ এর পরম বিশালতায় তিনি ছিলেন অনন্য।মূলত সামাজিক কাজ কর্মে তিনি উৎসাহিত তার স্কুল জীবন থেকে।তিনি ১৯৯৪ সনে জাহাপুর কে.কে একাডেমি থেকে এসএসসি পাশ করেন।ফিরে দেখা ৯৪ ব্যাচের একজন অন্যতম সদস্যও তিনি।

শুক্রবার সন্ধা ৬ টায় সাংসারিক কাজে গাছ কাটতে গিয়ে হঠাৎ জ্ঞেন হারিয়ে ফেলেন। মনে করা হচ্ছে  ভিঙুলের কামর দিয়েছে বলে যানা যায়।পরে তাৎক্ষনিক হসপিটালে নেবার সময় গাড়িতে স্ট্রোক করে এ দুনিয়ায় মায়া ত্যাগ করেন।

শনিবার সকাল ১০ টায় তার জানাজার নামাজ আদায় করা হয় যেখানে দলে দলে আসেন প্রায় দুই হাজারোর বেশি মানুষ।
এছাড়া জানাযাায় উপস্থিত ছিলেন ১৮ নং ইউনিয়ন এর ৪ বারের চ্যায়ারম্যান মোঃ আবু মুসা সরকার।তিনি আবেগ প্রবন হয়ে বলেন,

” ডিপ্টি আমার খুব কাছের ও প্রিয় একজন মানুষ ছিলেন।সে এত সৎ ছিল যখন বাজেট আসতো তখন সে একটাকাও বেশি নেয়নি আমার কাছ থেকে। সব সময় সে সততার পরিচয় দিত।আমি তার মাগফিরাত কামনা করি।”

এছাড়া জানাযায় উপস্থিত ছিলেন ১৭ নং ইউনিয়নের গোল্ড পদক জয়ী ৫ বারের সফল চেয়ারম্যান আলহাজ্ব মীর তফিকুল ইসলাম। তিনি বলেন ‘ ডিপ্টি আমাকে অনেক কাজে সহযোগিতা করেছে আমার জন্য সর্বদা এগিয়ে এসেছিল। সে এভাবে দুনিয়ায় মায়া ত্যাগ করবে তা কখনোই আশা করিনি। ”

এছাড়াও জানাযায় উপস্থিত ছিলেন
জাহাঙীর চ্যায়ারম্যান ,মজিব ভূঁইয়া মেম্বার, মুজিব সওদাগর মেম্বার, সফিক ভূঁইয়া মেম্বার , এবং ইবরাহিম সরকার ও আনু ভূঁইয়া সহ এলকার সকল গন্যমান্য লোকজন তার সহপাঠিরা এবং সহযোগীরা।

এই বিদায়ে বালুরচর এর একজন অভিবাবক চলে গেল।যেটা অপূরনীয় থেকে যাবে ।বালুরচর জাগ্রত যুব সমাজ সংঘঠন এর সকল সদস্যরা শোকাহত ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here