দেগঙ্গার চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের,গাংনিয়া গ্রামে বেহাল কর্দ যুক্ত রাস্তায় ধানের চারা পুঁতে বিক্ষোভ গ্রামের বাসিন্দাদের।

0
Spread the love
  • নিজস্ব সংবাদদাতা:
  • দেগঙ্গার চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের,গাংনিয়া গ্রামে বেহাল রাস্তায় ধানের চারা পুঁতে বিক্ষোভ গ্রামের বাসিন্দাদের।
    দেগঙ্গা ব্লকের চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের গাংনিয়া গ্রামে অত্যন্ত খারাপ রাস্তার মেরামতির দাবিতে শুক্রবার ধানের চারা পুঁতে বিক্ষোভ দেখালেন গ্রামের বাসিন্দারা।
    তাদের অভিযোগ এই বেহাল রাস্তার জন্য গোসাইপুর থেকে গাংনিয়া যাওয়ার 5 কিলোমিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় পড়ে আছে। স্কুলপড়ুয়া থেকে শুরু করে সাধারণ মানুষ,যানবাহন চলাচল খুবই বাধাপ্রাপ্ত হচ্ছে। গ্রামের কিছু মহিলারা দাবিকরেন যেই রাস্তা খারাপের জন্য তাদের ছেলে মেয়েদের বিয়ের সম্বন্ধো কেটে যাচ্ছে, আত্মীয়-স্বজন বাড়িতে আসতে পারছে না,মেয়ের বিয়ে হচ্ছে না এবং তারা আরও বলেন যে তারা অভিযোগ জানিয়ে আসছেন গ্রামের মেম্বার থেকে শুরু করে চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের প্রধান, হুমায়ুন রেজা চৌধুরী কাছে, তা সত্ত্বেও এখন অব্দি কোন সুরাহা মিলেনি। তাই তাদের এই গ্রামের” রাস্তায় ধান গাছ পুঁতে” বিক্ষোভ যাতে প্রশাসন সঠিক দৃষ্টি দেয়। এবং মেরামতির কাজ তাড়াতাড়ি শুরু করেন। অবশ্য সূত্রে খবর চাঁপাতলা গ্রাম পঞ্চায়েতের প্রধান,হুমায়ুন রেজা চৌধুরী জানান,”গ্রামীণ সড়ক যোজনা” অধীনস্থ রাস্তাটি পিচের করে দেয়ার জন্য অনুমতি মিলেছে। খুব শীঘ্রই টেন্ডার করে কাজ শুরু করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here