অবিলম্বে ট্রেন চালু ও শিক্ষা প্রতিষ্ঠান গুলি খোলার দাবিতে এসডিপিআই এর সভা ও ডেপুটেশন

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড: গোটা বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের মহামারীর ফলে দেশ আর্থিক সংকটের মধ্যে ।করোনা ভাইরাসের ফলে কাজ হারিয়েছে পরিযায়ী শ্রমিক ,ক্ষুদ্র ব্যবসায়ীরা থেকে শুরু করে বিভিন্ন পেশায় যুক্ত মানুষেরা । মানুষের গাদাগাদি মিছিল মিটিং সহ অন্যান্য যাবতীয় কাজ স্বাভাবিক চললেও বন্ধ আছে ট্রেন ও শিক্ষা প্রতিষ্ঠান গুলি ।

ট্রেন বন্ধ থাকায় যাতায়াতে চরম সমস্যার মুখে খেটে খাওয়া গরিব মানুষ থেকে শুরু করে রোগী ,পরিযায়ী শ্রমিক ,সব্জি ব্যাবসায়ী ,হকাররা যারা ট্রেনের উপর নির্ভর করে জীবিকা নির্বাহ করে । অন্যদিকে শিক্ষা প্রতিষ্ঠান গুলি বন্ধ থাকায় শিক্ষা ব্যাবস্থা ভেঙ্গে পড়ছে ।বিভিন্ন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান গুলি চরম আর্থিক ক্ষতির সম্মুক্ষিণ হচ্ছে ও এই শিক্ষা প্রতিষ্ঠানে নিযুক্ত শিক্ষিত যুবক যুবতীরা কাজ হারিয়ে বেকারত্বের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে ।

অবিলম্বে ট্রেন চালু ও শিক্ষা প্রতিষ্ঠান গুলি খুলে দেওয়ার দাবি জানালো সোশ্যাল ডেমোক্রেটিক পার্টি অফ ইন্ডিয়া ।বৃহস্পতিবার এসডিপিআই এর পক্ষ থেকে রাজ্যের রেল দপ্তরের অধিকারীকদের ডেপুটেশন ও সভা করা হয় ।এসডিপিআই এর পক্ষ থেকে লালগোলার স্টেশন মাস্টারকে ডেপুটেশন ও সাগরদীঘিতে সভা করতে দেখা যায় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here