জয় শ্রীরাম ধ্বনি’ দিয়ে বিজেপিতে যোগদান করলেন! তৃণমূল নেতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা:- এবার তৃণমূলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দিলেন বাঁকুড়া জেলা তৃণমূলের বর্ষীয়ান নেতা, প্রাক্তন পৌর প্রধান তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। একি সঙ্গে এসডিপিও বিষ্ণুপুরকে লিখিতভাবে তাঁর সরকারি নিরাপত্তা প্রত্যাহারের আবেদনও জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার তিনি জেলা তৃণমূল সভাপতি শ্যামল সাঁতরাকে ইস্তফাপত্র পাঠিয়েছেন।

বেশ কিছু দিন ধরেই শাসক দলের সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছিল। বিষ্ণুপুর পৌরসভার ‘প্রশাসক’ পদ থেকে সরিয়ে দেওয়া হয় এই বর্ষীয়ান তৃণমূল নেতাকে। দলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দেওয়ার পর এদিন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় বলেন, “এসডিপিওকে সরকারি নিরাপত্তা প্রত্যাহারের আবেদন জানিয়েছি। আমাকে কাজ করতে দেওয়া হয়নি, বাধা দেওয়া হয়েছে। তাই জেলা সভাপতির কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছি।

নিজেকে ‘শুভেন্দু অনুগামী’ দাবি করে তিনি জানান, শুভেন্দু অধিকারীর বক্তব্যই তার বক্তব্য। ‘জয় শ্রীরাম ধ্বনি’ দিয়ে বিজেপিতে যোগদান করার কথাও বলেন, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়। অন্য দিকে দুর্নীতিগ্রস্ত শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে দলে না নেওয়ার কথা জানিয়ে দলীয় কার্যালয়ে বিক্ষোভ দেখান বিজেপি সমর্থকরা। তাঁকে দলে নিলে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি কর্মীরা।

এব্যাপারে তৃণমূল জেলা সভাপতি জানিয়েছেন, শ্যামাপ্রসাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ছিল। অনেক দিন ধরেই দলের কোন কাজ করছিলেন না। শ্যামাপ্রসাদ তৃণমূল ছেড়ে গেলে দলের কোন ক্ষতি হবে না বলেও জানান জেলা তৃণমূল

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here