মুর্শিদাবাদ পুলিশের অভিনব উদ্যোগ

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা কি নিউজ ওয়ার্ল্ড:-গতকাল ১৬ই অক্টোবর মুর্শিদাবাদ পুলিশ জেলার অন্তর্গত ইসলামপুর থানার টেঁকারাইপুর বালুমাটি গ্রামপঞ্চায়েতের অন্তর্গত শিশাপাড়া গ্রামে ডোমকলের মহকুমা পুলিশ আধিকারিকের উপস্থিতিতে থানার ভারপ্রাপ্ত আধিকারিকের উদ্যোগে উক্ত প্রত্যন্ত গ্রামে “পুলিশ সহায়তা কেন্দ্র” এবং “ভ্রাম্যমান থানা”-র কর্মসূচী পালন করা হয়।

পুলিশের এই অভিনব উদ্যোগে উক্ত গ্রামের স্থানীয় গ্রামবাসীগণ সামিল হন এবং তাদের মধ্যে ১৮ জন পুলিশের কাছে অভিযোগপত্র জ্ঞাপন করেন এবং ভারপ্রাপ্ত আধিকারিকগণের তৎপরতায় ৪ জনের সমস্যার সমাধানও তৎক্ষণাৎ হয়ে যায়। বাকি ১৪ জনের সমস্যার শীঘ্রই সমাধান করে দেওয়ার আশ্বাসও দেওয়া হয়।

উক্ত কর্মসূচিতে ডোমকলের মহকুমা পুলিশ আধিকারিক গ্রামবাসীদের উদ্যেশ্যে মহিলা পাচার, বাল্য বিবাহ, সাইবার অপরাধ এবং করোনা বিষয়ক সচেতেনতামূলক প্রচার করেন। পাশাপাশি আসন্ন দূর্গা উৎসব ২০২০ উপলক্ষে অবশ্য পালনীয় সরকারী বিধি-নিষেধের ব্যাপারে আলোচনা এবং সবিস্তারে ব্যাখ্যা করা হয়।
——————————————–
থানা এলাকার প্রত্যন্ত অঞ্চলের গ্রাম থেকে যারা প্রয়োজনে থানায় আসতে পারেন না, তাদের প্রয়োজন ও অভিযোগ তাদের গ্রামে গিয়ে শোনা এবং লিপিবদ্ব করে সেগুলির যথাযথ সমাধান করা…… মুর্শিদাবাদ পুলিশ জেলার পক্ষ থেকে এক আন্তরিক প্রচেষ্টা।

যে কোনও জরুরী প্রয়োজনে যোগাযোগ করুন:–

আলোর পথে” হেল্প লাইন 7430000030
“আধিকারিক, সাইবার থানা” – 7797708504
“মুর্শিদাবাদ জেলা পুলিশ সর্বদা আপনার কাছে, আপনার পাশে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here