মহারাষ্ট্রে ২ সাধু হত্যা মামলায় জামিন ৪ অভিযুক্তের !

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা,  মহারাষ্ট্রের পালঘরে ২ সাধুকে পিটিয়ে খুনের মামলায় ৪ অভিযুক্তের জামিন দেয় থানের বিশেষ আদালত। ওই চারজনের মধ্যে তিনজন ছিলেন একই পরিবারের সদস্য। ঘটনার দিন ওই দুই সাধু পালঘর থেকে গুজরাট যাচ্ছিলেন। সেসময় রটে যায় তারা শিশু চোর। এর পরেই তাদের ওপরে চড়াও হল এলাকার লোকজন

মঙ্গলবার জেল আদালতের বিচারক পি পি যাদব প্রত্যেকের ১৫,০০০ টাকা বন্ডে ওই চারজনের জামিন মঞ্জুর করেন। যে চার অভিযুক্ত জামিন পেলেন তারা হলেন লক্ষ্মণ রামজি যাদব, নিতিন যাদব, মনোজ লক্ষ্মণ যাদব ও তুকারাম রুপজি সাঠে। এরা সবাই পালঘরের গড়চিঞ্চালে গ্রামের বাসিন্দা। পালঘরের ওই ঘটনায় মোট ২০০ জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে এই চারজনই প্রথম জামিন পেলেন।

উল্লেখ্য, এ বছর ১৬ এপ্রিল পালঘরে চোর সন্দেহে চিকনে মহারাজ(৭০) ও সুশীলগিরি মহারাজ নামে দুই সাধুকে পিটিয়ে মারে এলাকার মানুষজন। ওই দুই সাধুর সঙ্গেই গণপিটুনিতে খুন হন তাদের গাড়ির চালক নীলেশ তেলগাডে।

ঘটনার দিন ওই দুই সাধু পালঘর থেকে গুজরাট যাচ্ছিলেন। সেসম রটে যায় তারা শিশু চোর। এর পরেই তাদের ওপরে চড়াও হল এলাকার লোকজন। দুই সাধু ও তাদের গাড়ির চালককে পিটিয়ে মারে উন্মত্ত জনতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here