জঙ্গীপুর কলেজে দূর্নীতিগ্রস্ত নিয়োগের প্রতিবাদে কংগ্রেসের ডেপুটেশন

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা টি নিউজ ওয়ার্ল্ড:- জঙ্গীপুর কলেজে নিয়োগ প্রক্রিয়া নিয়ে অস্বচ্ছতা ক্রমশঃ বেড়েই চলেছে এমনটাই দাবি করেছেন রঘুনাথগঞ্জের কংগ্রেস প্রেসিডেন্ট মহঃ হাসানুজ্জামান বাপ্পা মহাশয়।

তিনি দাবি করেন, জঙ্গীপুর কলেজে প্রায় পনেরো জন অস্থায়ী শিক্ষক রয়েছেন তাদের স্থায়ী প্রক্রিয়াকরণে কলেজের কোন ভূমিকা নেই।
তিনি বলেন, সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ী সম কাজ সম বেতন, তথাপিও কলেজ কর্তৃপক্ষ এই বিষয়টি উপেক্ষা করেছেন। কংগ্রেস প্রেসিডেন্ট মহঃ হাসানুজ্জামান বাপ্পা আরো বলেন,লক ডাউন চলাকালীন প্রায় আট মাস থেকে কলেজ বন্ধ,সে ক্ষেত্রে কেন তড়িঘড়ি করে চুপিসারে নিয়োগ প্রক্রিয়া শুরু করা হলো!
কলেজ কর্তৃপক্ষ চুপিসারে অস্বচ্ছ প্রক্রিয়ায় গত অক্টোবরের ২৪ তারিখ বিজ্ঞপ্তি দেয় এবং শেষ তারিখ ৩০ অক্টোবর বলে জানানো হয়। এছাড়া এই বিজ্ঞাপনটি দেওয়া হয় খুবই অপরিচিত হাওড়া এবং হুগলীর দুটি পত্রিকায়।
এর ফলে এই বিজ্ঞাপনটি সম্পর্কে অধিকাংশ ছাত্রছাত্রীদের অবগতির বাইরেই সম্পন্ন হয়।
অনেকেই দাবি করেছেন যে, তাঁরা এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদন পর্যন্ত করতে পারেননি।
হাসানুজ্জামান বাপ্পা বলেন,যেই ৫০০০ হাজার আবেদনকারী আবেদন করেছেন তাদের কিভাবে এবং কিসের ভিত্তিতে নিয়োগ করা হবে এটাও আমাদের কাছে অস্পষ্ট।
কংগ্রেসের পক্ষ থেকে জঙ্গীপুর কলেজে ডেপুটেশন জমা দিতে গিয়ে জানা যায় যে, আজকে অধ্যক্ষ স্যার আসেননি।
শেষ পর্যন্ত কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাসানুজ্জামান বাপ্পা মহাশয়কে ফোন করেন এবং অন্য একজনকে ডেপুটেশনটি জমা নেওয়ার জন্য বলেন।
এই ডেপুটেশনটিতে সাত দফা দাবি রাখে কংগ্রেসের দায়িত্বশীলরা।
কলেজের পক্ষ থেকে জানানো হয় আমরা পরবর্তীতে লিখিত উত্তর দেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here