ধর্ম নিরপেক্ষতা ও গনতান্ত্রিক পরিবেশ অক্ষুন্ন রাখতে বাম ,কং ,তৃণমূল নেতৃত্বকে ঐক্যবদ্ধ লড়াই করার আহ্বান জামাআতে ইসলামি হিন্দের

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা:- জামাআতে ইসলামি হিন্দের পশ্চিমবঙ্গ শাখার আমীরে হালকা মাওলানা আব্দুর রফিক সাহেব সাম্প্রদায়িক শক্তিকে রুখতে আগামী ২০২১ শে অনুষ্ঠিত বিধান সভা নির্বাচনে রাজ্যের ধর্মনিরপেক্ষ গণতান্ত্রিক রাজনৈতিক দল গুলিতে একজোট হয়ে লড়াই করার আহ্বান জানিয়েছেন। মাওলানা আব্দুর রফিক সাহেব জানান, জামাআত ইতিমধ্যেই এই বিষয়ে যাতে সকলেই উদ্যোগী হয় সেই জন্য কাজ শুরু করেছে। উল্লেখ্য জামাআতের পক্ষ থেকে রাজ্যের তিন প্রধান রাজনৈতিক দল জাতীয় কংগ্রেস, তৃণমূল কংগ্রেস ও সিপিএমের নেতাদের সাথে বৈঠক করা হয়েছে। ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেসের বর্ষিয়ান নেতা ও পঞ্চায়েত মন্ত্রী শ্রী সুব্রত মুখার্জী, সিপিএমের পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী ও জাতীয় কংগ্রেস নেতা ও সাংসদ প্রদীপ ভট্টাচার্যের সাথে জামাআতের প্রতিনিধিদল সাক্ষাৎ করেছেন।

এই প্রধান ধর্মনিরপেক্ষ ও গণতান্ত্রিক রাজনৈতিক দলগুলির অন্যান্য শীর্ষ নেতাদের সাথে বৈঠকের আয়োজন করা হয়েছে। মাওলানা আব্দুর রফিক আরো জানান, যে সমস্ত ছোটো ছোটো রাজনৈতিক দল রাজ্যের ধর্মনিরপেক্ষ ও গনতান্ত্রিক পরিবেশ রক্ষার্থে কাজ করছে তারাও যাতে এই জোট প্রক্রিয়ায় শামিল হয়ে ঐক্যবদ্ধ ভাবে নির্বাচনে অংশ গ্রহণ করেন জামাআত সেই আহবান জানাচ্ছে । জামাআত এই প্রক্রিয়ায় সক্রিয় ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ। ইতিমধ্যেই সেই তৎপরতা জামাআত শুরু করেছে।

এই কর্মপ্রচেষ্টা সফল করার জন্য রাজ্যের গণতন্ত্র প্রেমী, ধর্মনিরপেক্ষ ও শান্তিকামী শিক্ষানুরাগী, সমাজসেবী, শিক্ষাবিদ, বুদ্ধিজীবী ও ধর্মীয় ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানান জামাআতের আমীরে হালকা মাওলানা আব্দুর রফিক সাহেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here