ফের গাজায় গোলাবর্ষণ ইজরাইলি সেনাবাহিনীর

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড,বিশেষ প্রতিবেদন:- ইজরাইলের সেনাবাহিনীর ফের একবার গাজা স্ট্রীপে গোলা বর্ষণ শুরু করেছে। রবিবার সকাল থেকেই গোলাবারুদ বর্ষণ শুরু করেছে ইসরায়েল। অতর্কিত এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত গাজাবাসী।

ইজরাইলের সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে, হামাসের পক্ষ থেকে প্রথমে রকেট লঞ্চার ব্যবহার করা হয়। তার জবাব দিতে ইসরাইলের পক্ষ থেকে হামাসের সেনাবাহিনী কেন্দ্র ও তাদের কর্ম ক্ষেত্রগুলি লক্ষ্য করে গোলাবর্ষণ শুরু করা হয়।

এখন পর্যন্ত কোনো পক্ষের তরফ থেকে আহত বা নিহতের খবর পাওয়া যায়নি। ইসরাইলের পক্ষ থেকে জানানো হয়েছে, গাজা স্ট্রীপ থেকে ধেয়ে আসা রকেট ইজরায়েলের ফাঁকা মাঠে আছড়ে পড়ে। ফলে কোন আহত বা নিহতের ঘটনা ঘটেনি।

এদিকে এখন পর্যন্ত হামাসের তরফ থেকে এই ঘটনার কোনো সরকারি বিবৃতি প্রকাশিত হয়নি। তবে বিশেষজ্ঞ মহলের অভিমত, যে কোনো বিষয়ে সব সময় হামাসকে দায়ী করা ইসরাইলের পুরনো অভ্যাস। এবারও রকেট লঞ্চার কারা ছুঁড়েছে তা তদন্ত করার আগেই হামাসকে দায়ী সাব্যস্ত করা হয়েছে। আর আন্তর্জাতিক নিয়মের কোনোরকম তোয়াক্কা না করেই গাজা স্ট্রীপে গোলা বর্ষণ শুরু করেছে ইসরায়েল। যা নিয়ে এখনই উত্তপ্ত হতে শুরু করেছে মধ্যপ্রাচ্যের পরিস্থিতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here