সুযোগ পেলেই “বাংলাকে গুজরাট বানাবো”! ঘোষণা দিলীপ ঘোষের

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদতাঃ  কেন্দ্র নাকি কিছুই দিচ্ছে না রাজ্যকে, গত ৪৫ বছর ধরে এমনটাই শুনতে হচ্ছে কেন্দ্রকে। ভাইফোঁটার দিন সকালে বারাসাতে ‘ চায়ে পে চর্চা ’-য় এসে এমনই মন্তব্য করেছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একবার সুযোগ দিন বাংলার কোন পরিযায়ী শ্রমিককে যেন গুজরাটে যেতে না হয় তার ব্যবস্থা করবো।

দিলীপ ঘোষের অভিযোগ তৃণমূল কংগ্রেস ক্ষমতায় এসে রাজ্যে কোনও পরিবর্তন হয়নি। কৃষকের জন্য কেন্দ্র বিভিন্ন প্রকল্প নিয়ে এসেছে। সকল ভারতীয় কৃষক এই প্রকল্পের সুযোগ পাচ্ছে। শুধুমাত্র রাজ্যের কৃষকরাই বঞ্চিত হচ্ছে বলে অভিযোগ দিলীপ ঘোষের। তিনি আরও অভিযোগ করে বলেন, আমফানে ক্ষতিগ্রস্থ মানুষের জন্য কেন্দ্র যে টাকা বরাদ্দ করে রাজ্যকে দিয়েছে সেই টাকা জনসাধারণের কাছে পৌঁছবে কি না তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন দিলীপ ঘোষ।

বারাসাতে আইনজীবিদের সাথে ‘চায়ে পে চর্চা’ বৈঠক শেষ করেন। তিনি আরও অভিযোগ ছুড়ে দেন বাংলার দিকে। তিনি বলেন তৃণমূল সারা বাংলা জুড়ে দাঙ্গার রাজনীতি চালাচ্ছে। তৃণমূলের সময়ে বাদুড়িয়া বসিরহাট, মালদহ, আসানসোল সর্বত্র দাঙ্গা দেখা দিয়েছে। সরাসরি মূখ্যমন্ত্রীকে দায়ী করে অভিযোগ করেন, বাংলায় যে আলকায়দার জঙ্গিরা ঘাঁটি গেড়েছে তার জন্য দায়ী মূখ্যমন্ত্রী।

দিলীপ ঘোষের ভাষায় ‘ সারা ভারতে সাম্প্রদায়িক উত্তেজনা নেই, নেই জঙ্গি কার্যকলাপ। কাশ্মীর শান্ত হয়েছে। রয়েছে শুধু বাংলায়। বিজেপি ক্ষমতায় এলে বাংলাও শান্ত হবে বলে জানান তিনি ’। শুধু একবার সুযোগ দিয়ে দেখুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here