ভূয়ো ‘জওয়ান’ সেজে বিমানবন্দরে টহল! পুলিশের জালে আটক ১১ জন ভূয়ো নিরাপত্তা কর্মী

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদতাঃ  বিমানবন্দরে রীতিমতো ভূয়ো পোষাক পরে টহল দিচ্ছিলেন ১১ জন ভূয়ো ‘জওয়ান’। তা দেখেই সন্দেহ হয় পুলিশের। গতিবিধি ভালো না লাগায় তারা ওই ১১ জনকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হয়। এবং প্রমাণ হয় তারা ভূয়ো জওয়ান। সাথে সাথেই পুলিশ আটক করেছে ওই ১১ জন ভূয়ো নিরাপত্তা কর্মীকে। জানা গিয়েছে তাদের মধ্যে একজন ভোপালের ডেন্টাল কলেজের ছাত্র এবং বাকিরা ভূয়ো প্রমানপত্র দেখিয়ে পরিচয় দিয়েছিল। পুলিশ খতিয়ে দেখছে তাদের পিছনে আরও অন্য কোন গ্যাং রয়েছে কিনা।

ঘটনাটি ঘটে আসামের গুয়াহাটির লোকপ্রিয় গোপীনাথ বরদলৈ আন্তর্জাতিক বিমানবন্দরে। গুয়াহাটি পুলিসের অতিরিক্ত পুলিস কমিশনার সুপ্রতিভ লাল বড়ুয়া সংবাদমাধ্যমে জানিয়েছেন, ওইসব যুবকদের গতিবিধি দেখে সন্দেহ হওয়াতেই তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তখনই বেরিয়ে আসে এরা সবাই ভুয়ো নিরাপত্তাকর্মী। তারপরেই তাদের গ্রেফতার করা হয়। এদের কাছ থেকে একটি গাড়ি ও ৫টি বাইক উদ্ধার করা হয়েছে।

অন্যদিকে নেটিজেনদের মনে প্রশ্ন থেকেই যাচ্ছে যে, ওখানে বিজেপি সরকার আছে বলেই ওই ১১ জন ভূয়ো জওয়ানকে দেশদ্রোহী তকমা দেওয়া হচ্ছে না। কোন ধর্মীয় রং লাগানো হচ্ছে না, কারন তারা প্রত্যেকে অমুসলিম। ওই ১১ জন যুবক যদি মুসলিম হতো তাহলে হয়তো আজ এটা ‘মুসলিম টেররিস্ট অ্যাটাক’ বলে খবরের শিরোনাম চালিয়ে দেওয়া হতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here