মন্ত্রী জাকির হোসেনকে পরিকল্পিত ভাবে হত্যার চেষ্টা ! প্রতিবাদে উত্তপ্ত জলঙ্গী

0
Spread the love

নিজস্ব সংবাদদাতা, টি নিউজ ওয়ার্ল্ডঃ রাজ্যের শ্রম প্রতীমন্ত্রী জাকির হোসেনকে নিমতিতা ষ্টেশনে বোম ব্লাস্ট করে হত্যার প্রচেষ্টা দুষ্কৃতীদের। গত শনিবার রাতে কলকাতা যাওয়ার উদ্দেশ্য তৃণমূল কর্মী সমর্থকের নিয়ে নিমতিতা ষ্টেশনে পৌঁছান জাকির হোসেন। আচমকা ব্লাস্ট হয়ে গুরুতর জখম হন মন্ত্রী জাকির হোসেন সহ কয়েকজন কর্মী সমর্থক। চারিদিকে শুরু হয় হয় হই হট্টগোল। মন্ত্রী জাকির হোসেনকে দ্রুত জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে কলকাতায় রেফার করা হয়।

মুর্শিদাবাদের অন্যতম মুখ তথা তৃণমূল রাজ্য রাজনীতির অন্যতম নক্ষত্র জাকির হোসেন। এমন নির্মম জঘন্য কাজের জন্য মুখ থুবড়ে পরেছে বিরোধী রাজনীতি মহল। কে বা কারা এই কর্মকান্ডের সাথে যুক্ত রয়েছে তা এখনও সুস্পষ্ট নয়।

নিমতিতা বোম ব্লাস্ট কান্ডকে ঘিরে ইতিমধ্যে সারা রাজ্য তথা দেশে শুরু হয়ে গিয়েছে হৈচৈ। তৃণমূলের দাবি এই ঘটনার সাথে যুক্ত রয়েছে বাম-কং, কখনও আবার ভেসে আসছে গেরুয়া শিবিরের নাম।

অন্যদিকে বাম-কংগ্রের দাবী এটা তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। আসল এই ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যে নামানো হয়েছে সি.বি.আই এর একটি দলকে।

এই ঘটনাকে কেন্দ্র করে সারা রাজ্য রাজনীতিতে ধরেছে ফাটল। চলছে বিক্ষোভ এবং প্রতিবাদ মিছিল। শুক্রবার জলঙ্গীতে তৃনমূলের বিক্ষোভ মিছিলে সামিল হয়েছিল শতাধিক কর্মী সমর্থক। উপস্থিত ছিলেন জলঙ্গী ব্লক তৃনমূল কংগ্রেসের সভাপতি রাকিবুল ইসলাম রকি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here