বিজেপি পার্টি থেকে ইস্তফা দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জয়সিংহ রাও পাতিল

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড ডেস্ক, নিজস্ব সংবাদদাতা:- মহারাষ্ট্রের জনপ্রিয় নেতা ও প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জয়সিংহ রাও পাতিল গতকাল ভারতীয় জনতা পার্টি থেকে ইস্তফা দিয়েছেন। এই নিয়ে মহারাষ্ট্র রাজ্যের বিজেপি ইউনিটের অন্দরে তোলপাড় শুরু হয়েছে। হঠাৎ করে কেন তিনি ইস্তফা দিলেন তা নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি মহারাষ্ট্রের বিজেপি সভাপতি চন্দ্রকান্ত পাতিল।

ইতিমধ্যে জয়সিংহ রাও মহারাষ্ট্রের বিজেপির সভাপতি চন্দ্রকান্ত পাতিলের কাছে তার ইস্তাফা পত্র পাঠিয়ে দিয়েছেন বলে জানা গেছে। সাংবাদিকদের সঙ্গে কথোপকথনের সময় জয়সিংহ রাও জানান,”তিনি বিজেপি পার্টির হয়ে কাজ করতে চান, তবে ইউনিটের কিছু লোক তাকে কাজ করতে দিতে চান না, সেই জন্য তিনি এই চরম পদক্ষেপ নিয়েছেন”।

এখানে উল্লেখ্য, মহারাষ্ট্রের জনপ্রিয় ও অভিজ্ঞ এই বিজেপি নেতা দীর্ঘদিন কেন্দ্রীয় সরকারের মন্ত্রিত্ব পদ সামলেছেন। এমনকি মহারাষ্ট্র সরকারের হয়েও দীর্ঘদিন কাজ করার তার অভিজ্ঞতা রয়েছে। হঠাৎ করে তারই ইস্তাফায় মুখে কুলুপ এঁটেছেন মহারাষ্ট্রের বিজেপি নেতৃবৃন্দ। এমনকি প্রাক্তন মুখ্যমন্ত্রী ফরোনবীশও এই বিষয়ে মুখ খুলতে রাজি হননি।

এদিকে জয়সিংহ রাও এর বক্তব্য,”আমার সাংসদ অথবা বিধায়ক হবার লোভ নেই, শুধুমাত্র বিজেপি পার্টি কে শক্তিশালী করতে চাই। কিন্তু রাজ্যের বিজেপি ইউনিটের তরফ থেকে আমাকে এতটুকু কাজেরও সুযোগ দেয়া হচ্ছে না”।

এমনকি যারা পার্টির উন্নতির জন্য কাজ করতে চান তাদেরকে রাজ্যের বিজেপি ইউনিট চাইছে না বলেও খেদ প্রকাশ করেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী জয় সিংহ রায় পাতিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here