৩ কেজি হেরোইন সহ ৬ জন পাকড়াও

0
Spread the love

মোহালী, পাঞ্জাব: গত সোমবার মোহালী জেলা পুলিশ একজন মহিলাসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে। নিষিদ্ধ ড্রাগ হেরোইন লেনদেন করার সময় এদেরকে রাঙা হাতে পাকড়াও করা হয়। এদের কাছ থেকে প্রায় তিন কেজির বেশি হেরোইন এবং মোট ১৮ কোটি টাকা উদ্ধার করা হয়।

অভিযুক্তদের প্রত্যেককেই আদালতে হাজির করা হয় এবং সেখান থেকে তিন দিনের পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ সূত্র থেকে জানা যাচ্ছে অভিযুক্তরা প্রত্যেকেই হরিয়ানার বাসিন্দা এবং তাদের বয়স ২৮ থেকে ৪৬ এর মধ্যে। এস পি (সুপারিনটেনডেন্ট অফ পুলিশ) হরমান হংস জানান যে তাদের কাছে আগে থেকেই খবর ছিল ৬ জনের একটি দল মোহালিতে এসেছে এবং তারা হিরোইন পাচারে খুবই সিদ্ধহস্ত। তিনি আরও যোগ করেন “আগাম খবর অনুযায়ী আমরা নির্দিষ্ট স্থানে অপারেশন চালায় এবং অভিযুক্তদের হাতেনাতে ধরে ফেলি।”

পুলিশ অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করে ডেভিড নামে এক দিল্লির বাসিন্দার নাম জানতে পেরেছে। জানা যাচ্ছে ডেভিড নামের এই ব্যক্তি হিরোইন পাচার কারবারের মূল মাথা।এই ব্যক্তিকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য মোহালি পুলিশের একটি টিম আগেই দিল্লির দিকে রওনা দিয়েছে। মোহালি পুলিশ আশা ব্যক্ত করেছে যে এই ডেভিড নামের ব্যক্তিকে নিজেদের হেফাজতে নিতে পারলেই মোহালিতে হেরোইন কারবারীদের লাগাম দেওয়া যাবে।এখানে উল্লেখ্য যে পাঞ্জাবের মোহালি জেলা হেরোইন সহ অন্যান্য ড্রাগ লেনদেনের জন্য পুরো দেশে কুখ্যাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here