বিজেপির উস্কানিমূলক রাজনীতির বিরুদ্ধে সরব হয়ে কালিয়াগঞ্জ বনধে সাড়া দিলেন না সাধারণ মানুষ

0
Spread the love

টিনিউজ ওয়ার্ল্ড,নিজস্ব সংবাদদাতা:- বিজেপির দাঙ্গার রাজনীতির বিরুদ্ধে সরব হয়ে কালিয়াগঞ্জ বনধে সাড়া দিলেন না সাধারণ মানুষ।

বিভ্রান্তমূলক রাজনীতির প্রতিবাদ জানিয়ে স্বাভাবিক জনজীবন পালন করলেন কালিয়াগঞ্জ এর সাধারণ মানুষ।
বিজেপির ডাকা কালিয়াগঞ্জ ব্লক বনধ ব্যার্থ করলেন সাধারণ জনগন।জোর করে বনধ করা ও এলাকায় অশান্তি করার অভিযোগে ২৩ জন বিজেপি নেতা কর্মীকে গ্ৰেফতার করেছে কালিয়াগঞ্জ থানার পুলিশ।বিজেপি বনধ ডাকলেও সাধারণ মানুষ সেই বনধকে উপেক্ষা করে পথে নামে।
এদিন কালিয়াগঞ্জ এর জনজীবন ছিল একেবারেই স্বাভাবিক।

কালিয়াগঞ্জ এর নসিরহাট এলাকায় এক গৃহবধুর আত্মহত্যার ঘটনাকে নিয়ে বিভ্রান্তির রাজনীতি শুরু করেছে উঃ দিনাজপুর জেলা বিজেপি।ওই গৃহবধূ কে ধর্ষন করে খুন করা হয়েছে এই অভিযোগ তুলে মঙ্গলবার  বনধের ডাক দেয় বিজেপি। সাধারণ মানুষ তা প্রত্যাখ্যান করে।

কিছুদিন আগে গ্ৰাম পঞ্চায়েতের নসিরহাট দাসপাড়া এলাকায় জয়ন্তী দাস নামে এক গৃহবধু গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পুলিশ এই ঘটনায় মৃত্যু গৃহবধুর স্বামী উজ্জ্বল সরকার ও শাশুড়ি হিমা সরকারকে গ্ৰেফতারও করে ।মৃতদেহের ময়নাতদন্তের রিপোর্টে ও আত্মহত্যা উল্লেখ রয়েছে।

কালিয়াগঞ্জ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি নিতাই বৈশ্য জানিয়েছেন , কালিয়াগঞ্জ এর সাধারণ মানুষ প্রকৃত ঘটনা জানে।তাই বিজেপির ডাকা বনধকে প্রত্যাখ্যান করে ও উপেক্ষা করে স্বাভাবিক কাজকর্মে পথে নামে । দোকানপাট, হাটবাজার, সবকিছুই খোলা হয়।রাস্তায় স্বাভাবিক ভাবেই চলে যানবাহন ।

রায়গঞ্জ পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার যশপ্রীত সিং – জানিয়েছেন জোর করে বনধ করার চেষ্টা ও অশান্তি সৃষ্টি করার অপরাধে এদিন ২৩ জন বিজেপি নেতা কর্মীকে গ্ৰেফতার করে কালিয়াগঞ্জ থানার পুলিশ।কালিয়াগঞ্জে  আর পাঁচটা দিনের মতোই জনজীবন স্বাভাবিক ছিল।সুতরাং বলা যেতে পারে আরও একবার বাংলায় বিজেপির ডাকা বনধ সফল হলনা!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here