অভাবের সংসারে চিকিৎসার জন্য আর্থিক সাহায্য দিয়ে মানবতার নজির গড়লো জলঙ্গী থানার পুলিশ!

0
Spread the love

সামসুজ্জামান * জলঙ্গী

নিজস্ব সংবাদদাতা, টি নিউজ ওয়ার্ল্ডঃ এই প্রথমবার নয়। এর আগেও বেশ অনেকবার এমন মানবতার নজির গড়তে দেখা গিয়েছে জলঙ্গী থানা পুলিশকে। গ্রামে কার কি সমস্যা হচ্ছে, কার অসুখ করেছে, কে অর্থের অভাবে সুচিকিৎসা করতে পারছে না, অর্থের অভাবে কোন ছাত্রছাত্রী পড়াশোনা করতে পারছে না, এমন সব সমস্যার সম্মুখীন হওয়া মানুষদের খুব কাছে থেকেই অর্থের জোগান এবং আন্তরিক ভালোবাসা দিয়ে মহানুভবতার নজির গড়তে দেখা গিয়েছে জলঙ্গী থানার ও.সি উৎপল দাস এবং এস. আই মোঃ খুরসেদ আলমকে।

জলঙ্গী থানার কীর্তনিয়াপাড়া গ্রামের বাসিন্দা আনারুল মন্ডল দীর্ঘদিন ধরে আলছার রোগে ভুগছিলেন। অর্থের অভাবে চিকিৎসা করতে না পারায় আর্থিক সাহায্যের জন্য আসে জলঙ্গী থানায়। খবর পাওয়া মাত্রই ও.সি উৎপল দাস দ্রুত তাকে থানায় সন্মানের সাথে বসতে দেয়। এবং তার বর্তমান পরিস্থিতি সম্পর্কে অবগত হন।

মঙ্গলবার আনারুল মন্ডল পুলিশকে জানান, “আমার একটি ছেলে কেরালায় কর্মরত। ছেলের বৌ আমাকে কোন কিছু দিয়ে সাহায্য করতে চাইনা। আমিই মানুষের দুয়ারে দুয়ারে সাহায্যে চেয়ে কোনরকম নিজের পেট চালায়।”

এমন করুন অবস্থা থেকে জলঙ্গী থানার পক্ষ থেকে ও.সি উৎপল দাস এবং এস.আই মোঃ খুরসেদ আলম নগদ ৮০০০ (আট হাজার) টাকা আর্থিক সাহায্য করেন।

শুধু আর্থিক সাহায্যই দিয়েই নয়, এর আগে বেশ কয়েকজন হেরোইনের মতো বিষাক্ত নেশায় আসক্ত হওয়া মানুষকে দীর্ঘদিন চিকিৎসার মাধ্যমে নেশামুক্ত করে তোলার উদ্যোক্তা ছিলেন জলঙ্গী থানার ও.সি উৎপল দাস মহাশয়। অবশ্য নেশামুক্ত হওয়া মানুষগুলো চিরকৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন

এমন কাজ বারবার জলঙ্গীবাসীর নজরে আসায় খুব খুশী সাধারণ মানুষ। এমন সাহায্য পেয়ে আনারুল মন্ডল ও.সি উৎপল দাস এবং এস.আই মোঃ খুরসেদ আলম সহ জলঙ্গী থানা পরিবারকে আন্তরিক ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here