দিশা স্বেচ্ছা সেবী সংস্থার শীত বস্ত্র বিতরণ হরিরামপুরে

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা: হরিরামপুর:- ইতিমধ্যে উওরবঙ্গের কনকনে ঠান্ডার হাওয়া আসতে শুরু করেছে। উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় এই হাড় হীম শীতে আমরা সকলেই জানি ও নিজেকে মুড়িয়ে ফেলি দামী গরম কাপড়ে কম্বলে ও জ্যাকেটে। কিন্তূ এমনও পরিবার আছে তাদের কপালে গরমের কাপড়,কম্বলতো দুরের কথা, তাদের কপালেতো এক মুঠো খাবার জোটে না।

ঠিক এই মুহুর্তেই দঃ দিনাজপুরের হরিরামপুরের কিছু কিছু গ্রামগুলোতে দুঃস্থ অসহায় পরিবারের মানুষরা হাল্কা জীর্ণ কাপড়ে কাটিয়ে দেয় এই হাড় কাঁপানো শীত ও ঠান্ডা। এই ঠান্ডা সহ্য সীমা না পেরোতে পারলে সম্মুখীন হয় মৃত্যু।

এই শীতের মুহূর্তে দিশা (একটু মানবতার দিকে) স্বেচ্ছা সেবী সংস্থার পক্ষ থেকে আসন্ন শীতে উদ্যোগে “দিশার উষ্ণ পরশ” এ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। দিশা একটু মানবতার দিকে সেচ্ছা সেবী সংস্থার সদস্যরা। রবিবার ১৩.১২.২০ তারিখে বিকাল তিন টায় হরিরামপুর বাসস্ট্যান্ডে দানগ্ৰাম ব্যাংক অফ ইন্ডিয়ার পার্শে শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠান করা হয়।

এই শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হরিরামপুর থানার এসআই বিশ্বজিৎ বর্মন ও দিশা একটু মানবতার দিকে সেচ্ছা সেবী সংস্থার সেক্রেটারী অচিন্ত মাহাতো,অমিত তিয়ারী,শুভম সাহা,অর্জুন মাহাতো,সাগর ঘোষ,লাল্টু,মেগা ব্যানার্জি ও দিশার অন্যান্য সদস্যরা বৃন্দরা

শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠান থেকে দিশা একটু মানবতার দিকে সেচ্ছা সেবী সংস্থার সেক্রেটারী অচিন্ত মাহাতো জানিয়েছেন যে আমরা প্রতি বছরে ৩ বার বস্ত্র বিতরন করি। এক ঈদ,দুর্গা পুজা ও শীতে তাই আমরা এবারো দিশার সদস্যরা উদ্যোগ নিয়ে ওই সমস্ত দুঃস্থ পরিবারের দায়িত্ব নেওয়ার। ও সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার।

আরও বলেন যে আমরা দিশা একটু মানবতার দিকে সেচ্ছা সেবী সংস্থার সদস্যরা আজকে হরিরামপুর বাসস্ট্যান্ডে ও দানগ্ৰামে মোট ৭০ জন দুঃস্থ বয়স্ক মানুষদের হাতে কম্বল ও শীতবস্ত্র বিতরন করলাম বলে জানিয়েছেন

দিশার শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠান থেকে হরিরামপুর থানার এসআই বিশ্বজিৎ বর্মন বলেন হরিরামপুরে এক এত সুন্দর সংগঠন আছে আগে জানতাম না।

আরও বলেন দিশা একটু মানবতার দিকে সেচ্ছা সেবী সংস্থা এত একটা ভালো সংস্থা এত ভালো কাজ করে হরিরামপুর এর বিভিন্ন এলাকায় গিয়ে জামা কাপড় থেকে বাচ্চাদের পড়াশোনা করার জন্য সাহায্য করে। আজকে এই শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে এসে আমাকে খুব ভালো লেগেছে।

হরিরামপুর ও দানগ্ৰামে শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে এসে শীত বস্ত্র পেয়ে আনন্দিত হরিরামপুর এলাকার দুঃস্থ অসহায় পরিবার গুলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here