সরকারি টিউবওয়েলে মোটর লাগিয়ে বাড়িতে জল ব্যবহার করার অভিযোগ উঠলো পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড নিজস্ব সংবাদদাতা হরিরামপুর:- দঃ দিনাজপুর জেলার হরিরামপুর বক্লের গোকর্ণ গ্রাম পঞ্চায়েতের জাঠিগ্ৰামে সরকারি টিউবওয়েল স্থাপন করা হয়েছিল গত দুই মাস আগে। সেই টিউবওয়েল নষ্ট করে  সেই টিউবওয়েলে মোটর লাগিয়ে বাড়িতে জল ব্যবহার করার অভিযোগ উঠলো  গ্ৰামেের পঞ্চায়েত প্রধান মইনুদ্দিন  এর বিরুদ্ধে

হরিরামপুর ব্লকের গোকর্ণ গ্রাম পঞ্চায়েত প্রধানের  এই ঘটনা প্রথম নয় এর আগেও গোকর্ণ গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল হাসপাতালের জায়গায় বাড়ি বানানোর জন্য

আজ সাধারণ মানুষের জলপান এক মাত্র ঠাঁই ছিল এই মাট্টু টিউবওয়েলটি কিন্তূ এই মাট্টু টিউবওয়েলটি জোর করে টিউবওয়েলের জন্ত্রপাতি খুলে মোটর বসিয়ে জনসাধারণ জলপান করা বন্ধ হয়েগেছে বলে অভিযোগ।

এক গ্ৰামবাসি আরমান আলী অভিযোগ করে বলেন বলদু গ্ৰামের টিউবওয়েল জাঠিগ্ৰামে জোর করে বসানো হয়েছিল দুই মাস আগে। ভালো কথা কিন্তূ সরকারি টিউবওয়েলটির স্থাপন করার পর সাধারণ মানুষের ভালোই হয়েছিল জল ব্যবহার করা হচ্ছিল। কিন্তূ আজ সেই টিউবওয়েল উঠিয়ে দিয়ে মটর লাগিয়ে বাড়িতে জল ব্যবহার করা হচ্ছে ।

আরমান আলী আরও বলেন যে সরকারি সম্পত্তি নষ্ট করে সাধারণ মানুষের জল পান বন্ধ করে আজকে মইনুদ্দিন মটর লাগিয়ে বাড়িতে জল নিয়ে যাচ্ছে আর সাধারণ মানুষের জল ব্যবহার করা বন্ধ করছে বলে অভিযোগ।আরমান আলী আরও বলেন আমি প্রশাসনের কাছে আবেদন করছি যে মইনুদ্দিন আহাঃ এর আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হোক বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here