প্রাক্তন আইপিএস অফিসার নজরুল ইসলামের উপর দুস্কৃতী হামলা :নিন্দায় সরব বাংলার গণমঞ্চ

0
Spread the love

 

ডোমকলের ভূমিপুত্র মুর্শিদাবাদের গর্ব প্রাক্তন আইপিএস নজরুল ইসলামের উপর আক্রমন ও এমনকি খুন করার অভিযোগ উঠলো উঠলো ডোমকল পৌরসভার ১৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর মাজেদুল ও তার অনুগামীদের বিরুদ্ধে ।শুক্রবার সকালে ডোমকল বসন্তপুর এডুকেশন সোসাইটির অফিসে ঢুকে তাকে মারধর করে বলে জানা গেছে । নজরুল ইসলাম মাজেদুল সহ ১৫ জনের নামে থানায় অভিযোগ দায়ের করেন ।শুক্রবার সকালে মাজেদুল সহ কয়েকজন তার অফিসে গিয়ে পুরোনো একটি মামলা প্রত্যাহার করার কথা বললে তা মানতে নারাজ হলে তার উপর আক্রমণ করা হয় এমনকি তিনতলা থেকে মারতে মারতে নীচে নামিয়ে আনা হয় বলে অভিযোগ ।
নজরুল ইসলামের বলেন রাজ্যে আইনের শাসন নেই ।পুলিশ শাসক গোষ্ঠীর দলদাসে পরিণত হয়েছে ।শাসক গোষ্ঠীর কেউ অপরাধ করলে সহজেই ছাড় পেয়ে যাচ্চে বলে অভিযোগ ।
একজন প্রাক্তন প্রশাসনিক অধিকারীকের যদি নিরাপত্তার এই অবস্থা হয় তো সাধারণ মানুষের কি অবস্থা হবে এই নিয়ে উঠছে প্রশ্ন।

নজরুল ইসলামের উপর হামলার নিন্দা ও দুস্কৃতিদের শাস্তির দাবি জানিয়েছেন বাংলার গণমঞ্চ। বাংলার গণমঞ্চের কনভেনর তায়েদুল ইসলাম এক প্রেস বার্তায় বলেন ,বাংলা গণ মোর্চার চেয়ারম্যান ও মূল নিবাসী পার্টির রাজ্য সভাপতি প্রাক্তন আইপিএস অফিসার ডঃ নজরুল ইসলামকে মুর্শিদাবাদের ডোমকলে দুষ্কৃতীদের হামলার তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি। মুর্শিদাবাদ জেলার পুলিশ সুপার এবং সরকারের এর কাছে দাবি জানাচ্ছি দূষ্কৃতীদের দ্রুত গ্ৰেপ্তার করে উপযুক্ত শাস্তি দেওয়ার জন্য। পাশাপাশি নজরুল ইসলামের নিরাপত্তার জন্য পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here