৭ই জানুয়ারি গঙ্গারামপুরে অভিষেক বন্দোপাধ্যায়ের জনসভাকে কেন্দ্র করে স্টেডিয়াম খতিয়ে দেখলেন পুলিশ প্রশাসন

0
Spread the love

টি নিউজ ওয়ার্ল্ড, নিজস্ব সংবাদদাতা, গঙ্গারামপুর: আগামী ৭ই জানুয়ারি ২০২১ সে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দঃ দিনাজপুর জেলায় জনসভা রয়েছে,সেই জনসভার প্রস্তুতি নিতে বুধবার দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর এর স্টেডিয়াম মাঠ পরিদর্শন করলেন জেলা পুলিশ প্রশাসন, দঃ দিনাজপুর জেলার তৃণমূলের প্রাত্তন জেলা সভাপতি বিপ্লব মিত্র।

 

এদিন বিকালে জেলা পুলিশ প্রশাসনের তরফে জনসভাকে কেন্দ্র করে কড়া নিরাপত্তার ব্যবস্থা থাকবে বলে জানিয়েছেন।একুশেই বিধান সভা নির্বাচন, তার আগেই রাজনৈতিক প্রচার শুরু করেছে বিভিন্ন দল।বিধানসভা নির্বাচনের আগে অবশ্য রথ বদলের পালা দেখেই চলেছে রাজ্য রাজনীতি মহল।

 

কোন দলের ঝুলিতে যাবে বাংলার ক্ষমতা? ক্ষমতা দখলের জন্য বিভিন্ন দল শুরু হয়েছে রাজনৈতিক প্রচার।আগামী ৭ই জানুয়ারি ২০২১ সে দক্ষিণ দিনাজপুর জেলায় তৃণমূল কর্মীদের রাজনৈতিক বাড়তি অক্সিজেন দিতে জেলা সফরে আস্তে চলেছেন তৃণমূলের যুব সভাপতি তথা তৃণমূলের সর্বোচ্চ নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।তার সভা থেকে বিধান সভাকে সামনে রেখে কর্মীদের উদ্দেশ্যে একাধিক বার্তা দিবেন বলে জানা গিয়েছে তৃণমূল কংগ্রেসের তরফে।তাই অভিষেক বন্দ্যোপাধ্যায় এর জনসভাকে মাথায় রেখে গঙ্গারামপুর স্টেডিয়ামের জন সভার প্রস্তুতি মাঠ পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত,এছাড়াও সেখানে উপস্থিত ছিলেনতৃণমূলের প্রাত্তন জেলা সভাপতি বিপ্লব মিত্র,গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র সহ আর ও অনেকেই।

এদিন স্টেডিয়ামের মাঠ পরিদর্শনের পর অভিষেক বন্দ্যোপাধ্যায় এর নিরাপত্তা নিয়ে আলোচনা করা হয়।এবিষয়ে জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন,আগামী ৭ ই জানুয়ারি সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এর জনসভা রয়েছে,আর তার জনসভার মাঠ পরিদর্শন করতে গঙ্গারামপুর স্টেডিয়ামে এসেছি।

এবিষয়ে তৃণমূলের প্রাত্তন জেলা সভাপতি বিপ্লব মিত্র ও গঙ্গারামপুর পৌরসভার চেয়ারপারসন প্রশান্ত মিত্র জানিয়েছেন,বিধানসভা নির্বাচনের আগে দলের কর্মীদের বাড়তি অক্সিজেন দিতে ও একাধিক বার্তা কর্মীদের উদ্দেশ্যে পৌঁছে দিতে আগামী ৭জানুয়ারি সংসদ তথা যুব নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় গঙ্গারামপুর স্টেডিয়ামে জনসভা করতে আসছেন,যেখানে একলক্ষ মানুষের সমাগম হবে বলে অনুমান, আর তাই তার জনসভার প্রস্তুতির মাঠ পরিদর্শন করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here